কলকাতার প্রিন্সকে কলকাতার দল থেকেই বাদ, সৌরভকে দল থেকে বাদ দিয়ে ভুল করেছিলেন শাহরুখ দাবি অভিজিৎ-এর

কিছুদিন আগেই সৌরভ গাঙ্গুলি একটি সাক্ষাৎকারে কেকেআর থেকে তার বাদ পড়ার কথা সবিস্তারে জানান। বিশিষ্ট সংগীতজ্ঞ অভিজিৎ ভট্টাচার্য হঠাৎ করে কেকেআর থেকে সৌরভ গাঙ্গুলির বাদ পড়া বিতর্কে নামলেন। তিনি বললেন সৌরভকে সরিয়ে দিয়ে খুবই ভুল করেছিলেন শাহরুখ।

স্পোর্টসক্রীড়ায় একটি অনলাইন সাক্ষাৎকার দিচ্ছিলেন অভিজিৎ ভট্টাচার্য, সেখানেই তিনি বলেন,”আমি আইপিএল দেখে একেবারেই সময় নষ্ট করি না। আমার কাছে আইপিএল এর চেয়ে বরং গলি ক্রিকেট অনেক ভালো এবং এন্টারটেইনিং।”

এরপর প্রসঙ্গ আসে কেকেআর এবং সৌরভ গাঙ্গুলি, সেই অধ্যায় সম্পর্কে অভিজিত বাবুর মন্তব্য জানতে চাওয়া হলে তিনি বলেন, “সম্পূর্ণটাই সৌরভের জন্য অসম্মানজনক ছিল। শাহরুখ খান কলকাতা নাইট রাইডার্স তৈরি সেখান থেকে সৌরভকে সরিয়ে দিলেন যেবছর সেবছর সৌরভই কলকাতার সর্বোচ্চ রান স্কোরার ছিল।

সৌরভই আমাদের দেখিয়ে দিয়েছেন কী ভাবে নেতৃত্ব দিতে হয়। পরবর্তীকালে সেই সৌরভের পিছনেই গ্রেগ চ্যাপেল লেগেছিল এবং তারপর শাহরুখ এসে সৌরভকে সরিয়ে তার জায়গায় অন্য কাউকে অধিনায়ক পদে বসিয়ে দিল। সৌরভকে সরিয়ে দিয়ে খুব ভুল করেছিলেন শাহরুখ।”

 

কলকাতার রাজপুত্রকে কলকাতার দল থেকেই বাদ দিয়ে দেওয়া টা কোনো সৌরভ ভক্তই মানতে পারে নি, এমনকি এত বছর পরেই ক্ষোভ একই আছে যা সংগীতজ্ঞ অভিজিৎ বাবুর কথা শুনে স্পষ্টই বোঝা গেল।

হয়তো অভিজিৎ বাবু দাদা সৌরভকে বাদ দেওয়ার পরই আইপিএলের প্রতি আকর্ষণ হারিয়েছেন পুরোপুরি। তবুও অভিজিত বাবু ইচ্ছে প্রকাশ করেছেন যে আইপিএলে যদি বিদেশি ক্রিকেটারদের না নিয়ে এসে শুধু ভারতীয় ক্রিকেটারদের খেলানো হতো তাহলে আইপিএল আরও রোমাঞ্চকর হত!