এক্কেবারে বাবার মুখ বসানো, বহু অপেক্ষার পর অপেক্ষার পর সামনে এল বিরাট অনুষ্কার কন্যা ভামিকার ভিডিও

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার মেয়ে ভামিকা কোহলিকে দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। জন্মের পর থেকেই মেয়ের ছবি কোনওদিনই প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি। গতবছর মা হয়েছিলেন অনুষ্কা শর্মা। বিরাট  কোহলি ও অনুষ্কার কোল আলো করে এসেছিল কন্যা সন্তান ভামিকা।

তবে শুরুতেই মেয়েকে ক্যামেরার সামনে আনা থেকে সোজাসুজি মানা করে দিয়েছিলেন মা বাবা দুজনেই। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে অনুরোধ করেছিলেন প্রাইভেসির জন্য। দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা। প্রেগনেন্সি থেকে মা হওয়ার সবকিছুই গোপন রেখেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা।

জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা যেন নেটদুনিয়ার সব সময় চর্চার খাতায়। তবে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। মেয়ে ভামিকাকে নিয়েই সুখী পরিবার বিরুষ্কার। প্রায় একবছর মেয়ের কোনো ছবিই প্রকাশ্যে আসতে দেননি অনুষ্কা।

মেয়ের ছবি পোস্ট করলেও ভামিকার মুখ কোনওদিনই দেখাননি তাঁরা। এবার আর শেষরক্ষা হল না।  এবার স্পোর্টস চ্যানেলের দৌলতে ফাঁস হয়ে গেল ভামিকার প্রথম ছবি।পাপ্পারাৎজিদের হাজারো মানা করে ছবি তোলা থেকে বিরত রেখেছিলেন অনুষ্কা। তবে এবার আর শেষ রক্ষা হল না। সম্প্রতি এক স্পোর্টস চ্যানেলের ব্রডকাস্টিংয়ের সময় ফাঁস হয়ে গেল ছোট্ট ভামিকার ছবি।

বিরাট-অনুষ্কার যাবতীয় প্রচেষ্টা ব্যর্থ হয়ে গেল রবিবার। এবারে ছোট্ট ভামিকার ছবি ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়‌। অবশ্য ছবি বললে ভুল বলা হবে কারণ রীতিমত ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে অনুষ্কার কোলে হাসতে দেখা গিয়েছে ছোট্ট ভামিকাকে।

আসলে কেপ টাউনে দক্ষিণ আফ্রিকা ও ভারতের মধ‍্যে ওয়ান ডে ম‍্যাচ দেখতে হাজির হয়েছিলেন অনুষ্কা। আর মা অনুষ্কার সাথেই ছিল ছোট্ট ভামিকা। গ্যালারি থেকে বাবা বিরাট কোহলির খেলা দেখার সময়েই ক্যামেরায় মেয়ে সমেত ধরা পড়েছেন অনুষ্কা।

দেখা যাচ্ছে পিঙ্ক রঙের একটি ফ্রক পরে মাথায় ঝুটি বেধে মায়ের কোলে  রয়েছে ভামিকা। মাঝেমধ্যে হাততালি দিতেও দেখা যাচ্ছে।  বিরাট অনুষ্কার কন্যা ভামিকাকে দেখতে কার মতো হয়েছে তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। ছবি সামনে আসতেই বাড়ছে জল্পনা।

কেউ বলছেন ভামিকাকে দেখতে হুবহু তাদের মায়ের মতো হয়েছে। আবার কেউ বলছেন,পুরো বাবা বিরাট কোহলির মতো দেখতে হয়েছে ভামিকাকে। ছোট্ট ভামিকার ছবি প্রকাশ্যে আসা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। কেউ ছবি তুলে শেয়ার করেছেন তো ম্যাচ চলা কালীন টিভির স্ক্রিন রেকর্ড করে শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ananth Astitv🌍 (@ananthastitv)


মুহূর্তের মধ্যেই গোটা ইন্টারনেটে ছোট্ট ভামিকার ফার্স্ট লুক ছড়িয়ে পড়েছে। ভামিকার ছবি ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে দুই ধরণের প্রতিক্রিয়া মিলেছে। একাংশ প্রথমবার ভামিকাকে দেখে দারুন খুশি। একাংশ মানুষ আবার ক্ষুব্দ হয়েছেন কারণ বিরাট-অনুষ্কা দুজনেই অনুরোধ করেছিলেন তাঁদের প্রাইভেসিকে সন্মান করতে।

তারা যতদিন না চান ততদিন যেন ভামিকার ছবি তোলার চেষ্টা না করে হয়। তাই নেটিজেনদের অনেকের মতেই, মা-বাবা যেখানে অনুরোধ করেছিলেন সেখানে এভাবে ভিডিও সম্প্রচার করাটা একেবারেই উচিত হয়নি। ২২ গজ থেকেই মেয়ে ও স্ত্রীকে ভালবাসা উজাড় করে দিয়েছেন বিরাট কোহলি।

এমনকী হাফ সেঞ্চুরি করার পরই তা ক্যামেরায় ধরা পড়ে। ঝড়ের গতিতে এই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যদিও এই বিষয়ে বিরাট-অনুষ্কার কোনো প্রতিক্রিয়া এপর্যন্ত মেলেনি। তবে ভুলের  কারণে হলেও, ছোট্ট ভামিকাকে দেখতে পেয়ে নেটিজেনরা তো  দারুণ খুশি। ভামিকার  মুখ প্রকাশ্যে আসতেই ব্রডকাস্টদের এই বেআক্কেলে কান্ড দেখে তেলেবেগুন জ্বলে উঠেছেন বিরুষ্কা ফ্যানেরা