শোবার ঘরে হটাৎ বেরিয়ে এসল বিশাল আকৃতির কোবরা, ঘটল বিপত্তি, হু হু করে ভাইরাল ভিডিও

বর্তমান যুগের সময়ের স্রোতে প্রতিনিয়ত মানুষ আপডেট হচ্ছে। আর এখন মানুষকে আপডেট করার প্রধান উপাদান হয়ে দাঁড়িয়েছে মোবাইল ফোন, যার দ্বারা সোশ্যাল মিডিয়ার সঙ্গে খুব সহজেই সংযোগ হচ্ছে আমাদের। প্রতিদিন নানান রকমের ভিডিওর পাশাপাশি আমরা কিছু ভ”য়ঙ্কর অবাক জনক ভিডিও দেখে থাকি।

যেমন সম্প্রতি একটি মারাত্মক ভয়ঙ্কর সাপের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যেই ভিডিওটি দেখে অনেকেই বেশ ভয় পেয়ে গেছে আবার অনেকে বেশ আনন্দ করেই দেখেছে। ভিডিওতে দেখা গেছে রাত্রিবেলা একটি বাড়িতে একটি ব্ল্যাক কোবরা সাপ দেখতে পাওয়া যায়।

আসিস আর থেকে উদ্ধার করতে একটি লোক সেখানে পৌঁছায়। MIRZA MD ARIF এই নামের ইউটিউব চ্যানেলেই আপনারা এই সাপের ভিডিও টি দেখতে পাবেন। আর যার এটি ইউটিউব চ্যানেল তিনি এই সাপটিকে উদ্ধার করতে গেছেন। দেখা যায় একটি বাড়ির মধ্যে সেই সাপটি রয়েছে।

এমনকি লোকটি সেই সাপটিকে  বের করবার সময় বাইরে অনেক লোকজন ছিল তাদেরকে সরে যেতে বলে। যেহেতু না হলে যে কোন সময় কোন বিপদ হয়ে যেতে পারে। আর দেখা যায় এই কালো কোবরা সাপটি অত্যন্ত রেগে ফুঁসছিল। আর যার ফলে তাকে ধরার সময়ও সে ছো”বল মা”রতে যায়।

আসলে বলতে গেলে তারা তো নির্জীব প্রাণী তাকে যে বাঁচানো হচ্ছে  সেটা তো আর সে বুঝতে পারছেনা যার ফলে সে ছোবল মারতে যাচ্ছে। দেখা যায় সাপটি এতটাই রেগে ছিল যার ফলে সে বারবার রেগে গিয়ে ছোবল মারতে যাচ্ছিলো। আর সাপটির গায়ের রং পুরোই কালো তাই জন্যই এই সাপের নাম ব্ল্যাক কোবরা।

দেখা যায় সেই সাপটি তার ফনা তুলেই রয়েছে আর ছোবল মারার জন্য ফুঁসে উঠছে। সত্যি এ রকম একটি সাপ আমরা সামনা সামনি দেখতে পেলে আমাদের ঠিক কি অবস্থা হবে বলুন তো। আর সাপটি কিন্তু আকৃতিতেও অনেকটাই লম্বা। বাইরে থেকে দাঁড়িয়ে অনেক লোককেই সেই সাপটির ভিডিও করতে দেখা গেছে।

তারপরে সেই লোকটি সাপটিকে একটি লোহার রডে করে তুলে নিয়ে বাইরে চলে আসে। আর তারপরে সেই সাপটিকে  লোকটি বাইরে নিয়ে এনে রাখে আর তখনও সাপটি ছোবল মারার জন্য তৈরি। এই সাপটির নাম হচ্ছে এমন মনোকোবরা। সাপটি রাত্রেবেলা বাড়ির মধ্যে ঢুকে যায় আর তার ফলে বাড়ির সব লোক বাইরে বেরিয়ে চলে আসে।

এই সাপটা এমনই একটি সাপ যা-কোনো লোককে দেখলেই সঙ্গে সঙ্গে তাকে ছোবল মেরে দিতে পারে। এইসব সাপের বিষ যদি একবার শরীরে ঢুকে যায় তাহলে সেই মানুষটির মৃ”ত্যু পর্যন্ত হয়ে যেতে পারে। কারণ এই সাপটা অন্য কোন সাপের থেকে অনেকটাই সতেজ। হিসাবের দু’রকমের বিষ হয় এক নিউরো টক্সিক এবং দুই সাই”টোট”স্কিক।

সেই লোকটি বারবার বলে দেয় যে কোন সাপ যদি আপনাদেরকে কাটে তাহলে সঙ্গে সঙ্গেই হসপিটালে যান নাকি কোন যাদু টোনা মন্ত্র তন্ত্র এইসব করুন। আপনারা ভিডিওটি দেখলে বুঝতে পারবেন কিভাবে সাপটি তার ফনা  তুলে ছোবল মারতে আসছিলো আর এটা যে কতটা ভয়ানক তা ভাবনারও বাইরে।

এমনকি একটা অবাক কান্ড দেখা যায় ভিডিওটিতে লোকটি সাপটির সাথে কথা বলছে। বলছে আমি তো তোকে বাঁচাতেই এসেছি অন্য কেউ হলে তোকে তো মেরে ফেলতো কিন্তু সাপটি তাও লোকটিকে ছো”বল মারতে যাচ্ছে। ভিডিওটিতে ১৬৭ হাজারের মতোন ভিউজ হয়েছে। আর ২ হাজারের বেশি কমেন্ট।

লোকটি এটাও বললো যে অনেকে আছে বিন বাজিয়ে সাপকে নাচায় কিন্তু সেসব করার দরকার নেই লোকটি বসে বসে তার পা টাকে নাড়াচ্ছিল আর তার ফলে সাপটি ও নড়াচড়া করছিল আর এটাই তাদের ভালো লাগে। তারপর একটি ব্যাগের ভেতরে সাপটিকে ভরে দেওয়া হয়। এই সাপটি যতটাই দেখতে ভয়ানক ততটাই তাদের বিষ টাও ভয়ানক।