ভোট প্রচারে গিয়ে ‘খেলা হবে’ গানে দুর্দান্ত নাচলেন অভিনেত্রী নুসরত, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এখনকার যুগে খবরাখবর থেকে শুরু করে বিনোদন খেলাধুলা সব কিছুই উপভোগ করার সুযোগ আমাদের হাতের মুঠোয়।

এমনকি দূরের কোনো ব্যক্তির সাথে নিমিষে বার্তালাভ করতে পারেন এখনকার প্রযুক্তির উন্নতির ফলে। এমনকি মানুষজন তাদের প্রয়োজনীয় জিনিসপত্র,

পোশাক, আসবাব পত্র কিনতেও দোকানে যান না, বাড়ি থেকে অনলাইন শপিং করেন। এখন মানুষ খেতে চাইলেও রেস্টুরেন্টে না গিয়ে

অনলাইন অর্ডার দেন এবং খাবার তার বাড়িতে নির্দিষ্ট মানুষ দ্বারা পৌঁছে যায়। সবদিক থেকে দেখতে গেলে আধুনিক বিজ্ঞান প্রযুক্তি যেনো সব কিছুই আমাদের হাতের মুঠোয় এনে দিয়েছে।

এই বিজ্ঞানের উন্নতির দোরগোড়ায় দাড়িয়ে খেলাধুলা, বিনোদন, গানবাজনা প্রভৃতি নিজের হাতের মুঠোয় উপভোগ করা বলতে আমাদের মাথায় একটা মাধ্যমের কথা আসে সেটি হল সোশ্যাল মিডিয়া।

বর্তমান সময়ে মানুষ নিজের ব্যবসা অগ্রসর করতে এই সোশ্যাল মিডিয়ার সাহায্য নেন। বর্তমানে বহু মানুষ তাদের ব্যবসা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে

ডিজিটাল করে তার ব্যবসার উন্নতি এবং অগ্রসর করছেন। বর্তমানে বহু মানুষ এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বহু মানুষজনদের উপার্জনের সুবিধা করে দিয়েছেন।

এখন আমরা খেলাধুলা, খবরাখবর হাতের মুঠোতে উপভোগ করতে পারি এই সোশ্যাল মিডিয়ায় কারণে। আগে মানুষজন একটি নির্দিষ্ট স্থানে দাড়িয়ে

তার মনো’রঞ্জ’নের বিষয়গুলি যেমন – খেলাধুলা, খবরাখবর, সিনেমা, নাচ, গানবাজনা প্রভৃতি টিভির মাধ্যমে উপভোগ করতেন।

কিন্তু এই আধুনিক যুগে মানুষজন তাদের ম’নো’র’ঞ্জনের বিষয় গুলি উপভোগ করতে পারে যেকোনো স্থানে যখন তখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

মানুষের এই মনো’র’ঞ্জনের বিষয়গুলিকে আমাদের হা’তের মু’ঠোয় আনতে সাহায্য করেছে বিজ্ঞানের এই অবদান সোশ্যাল মিডিয়া।

বর্তমানে আমরা বিভিন্ন বিষয়ে শিক্ষাও ঘরে বসে খুব সহজে আহরণ করতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এখন কোনো প্রতিভাবান মানুষের প্রতিভা শুরুতেই শেষ হয়ে যায় না। প্রতিভাবান মানুষরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের প্রতিভার আ’ত্ম’প্রকা’শ ঘটান।

প্রতিভাবান মানুষরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের প্রতিভার প্রকাশ ঘটিয়ে জন’প্রিয় হয়ে ওঠেন আমাদের মাঝে।

আপনিও নিজের প্রতিভা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ করে রাতারাতি স্টার হতে পারেন। সম্পূর্ণ বলতে গেলে সোশ্যাল মিডিয়া একটি বহু সাহায্যকারী মাধ্যম আমাদের কাছে।

টলি’উড অভিনেত্রী নুসরাত জাহান জন’প্রিয় আমাদের মাঝে তার অসাধারণ অভিনয় প্রতিভার জন্য। বর্তমানে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দল

তৃণমূল কংগ্রেসের হয়ে এক পা’র্থী হিসাবে দাঁড়িয়েছেন আমাদের মাঝে। ইদানীং নুসরাত জাহানের ”খেলা হবে’ গানে তুমুল নাচ ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়।

তৃণমূলকে ভো”ট দেবার জন্য সবাই উৎ’সাহিত সেই খুশিতে নাচছেন গোটা রাজ্য এবং সেটি ভিডিও করে দেখালেন অভিনেত্রী নুসরাত জাহান।

সেখানে দেখা যাচ্ছে খেলা হবে গানের সাথে গ্রামবাসীরা জমিয়ে নাচছেন এবং সেখানে রো’ড ‘শো করছেন টলি’উড অভিনেত্রী নুসরাত জাহান।

ভিডিওটিতে দেখা গেছে অভিনেত্রী নুসরাত মদন মিত্রের হয়ে রোড শো’তে নেমে ছিলেন। মদন মিত্রের সাথে নুসরত একটি ইন্টা’র’ভিউও দিয়েছেন

সেখানে তিনি সাধারণ মানুষের থেকে ভোট চেয়েছেন এবং তিনি আশাবাদী যে এবার জিতবেন দিদি মমতা বন্দ্যোপাধ্যায়।

এই ভিডিওটি আপনিও দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি Tube Light News ইউটিউব চ্যানেলে ছয় দিন আগে আপ’লো’ড করা হয়েছে।

এই ভিডিওটিকে বত্রিশ হাজার মানুষজন দেখেছেন এবং উপ’ভোগ করেছেন। এই ভিডিওটিকে সাড়ে চার শতকের বেশি মানুষ লা’ই’ক করেছেন

এবং একুশজন মানুষ ক’মে’ন্ট করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষ শে’য়া’র করে অন্যদের দেখার সুযোগ করে দিয়েছেন।