স্কুল পোশাক পড়ে যুবকের ঘাড়ে লাফ দিয়ে উঠতে গেল যুবতী, ঘটল চরম বিপত্তি, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে চাই সকলেই। রিয়ে’লিটি শো এর মঞ্চে পৌঁছানো বেশ ক’ষ্টসা’ধ্য ব্যাপার। সকলের প’ক্ষে সম্ভব হয় না।

কারণ সবার মধ্যে সমান দক্ষতা থাকে না। তবে যে কেউ জ’নপ্রি’য়তা অ’র্জন করে নিতে পারে সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতিভা দেখিয়ে।

এখানে না আছে কোন বয়সের বাঁ’ধাধরা নিয়ম, না আছে জাতি ধ’র্ম ব’র্ণ ভেদাভেদ। সকলেই নিজেদের জনপ্রিয়তা অর্জন করতে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করতেই পারে।

ইতিপূর্বে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন রানু মন্ডল থেকে শুরু করে, প্রজ্ঞা মেধা, তানি মুনি, আরোও অনেকে।

সাধারণ মানুষ থেকে একেবারে রাতারাতি সেলি’ব্রিটি হয়ে গিয়েছিল তারা। মানুষের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিল নিজেদের গু’নের মাধ্যমে।

একথা অন’স্বী’কার্য যে, প্রতিভা থাকলেই জনপ্রি’য়তা অর্জন সম্ভব সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ঠিক সে কারণেই আজকাল সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা ঊ’র্ধ্বমু’খী।

বিশেষত ক’-রো’না আবহে গৃহবন্দী মানুষ সোশ্যাল মিডিয়ার ওপর নির্ভর করেই বিনোদন খুঁজেছিল। কায়দা দেখিয়ে ফায়দা লুটতে গিয়ে বি’প’দে পড়েছেন

এমন উদাহরন নেহাত কম নয়। প্রায় দিনই সোশ্যাল মিডিয়ায় এ ধরনের ঘ’ট’না দেখে থাকি আমরা। কখনো কখনো স্টা’-ন্ট দেখাতে গিয়ে অল্পের জন্য বেঁ’চে যাওয়া,

কিংবা শা’রী’রিক ক’স’র’ত দেখাতে গিয়ে বি’প’দের মুখে পড়েও ফিরে আসেন অনেকে। তেম’নই এক ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সবই ঠিক ছিল। কিন্তু বয়ফ্রে’ন্ডের সঙ্গে স্টা’-ন্ট দেখাতে গিয়ে ঘটলো বিপ’ত্তি। দিব্যা প্যাটেল নামাক জনৈক ব্যক্তি নিজের ফেস’বুক প্রোফাইল থেকে একটি ভিডিও পো’স্ট করেছেন।

ভিডিওটি দেখলে তাক লেগে যাবে যে কারো। এই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, বয়’ফ্রে’ন্ডের সঙ্গে স্টা’-ন্ট দেখাচ্ছেন এক যুবতী।

একটি খেলার মাঠে দাঁড়িয়ে রয়েছেন এক যুবক। হঠাৎ করেই পিছন থেকে ছুটে এসে এক যুবতী, যুবকটির হাত ধরে কাঁধে ওঠার চেষ্টা করছিলেন।

যুব’কটিও তাকে সাথ দেয়। এই স্টা’-ন্ট দেখতে গিয়ে, উল্টে পড়ে যাবার উপ’ক্রম হয় ওই যুবতী। কিন্তু সৌভা’গ্যব’শত পড়ে যাননি তিনি।

যদি পড়ে যেতেন ভয়ানক বি’প’দ ঘটে যেত তার সাথে। দিব্যা প্যাটেল নামাক ঐ মহিলার পো’স্ট করা ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে ফেস’বুকে।

সকলের প্রশ্ন, কি প্রয়োজন এমন ধরনের সাহসিকতা দেখানোর? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে কি এই কান্ড? যদি বি’প’দ ঘটে যেত!

অনেকেই আবার মে’য়েটির সাহ’সি’কতা নিয়ে প্র’-শং’সা করেছেন। কিছু জন আবার ভগ’বানকে ধন্যবাদ জানিয়েছেন,

মেয়েটিকে বাঁ’চি’য়ে দেওয়ার জন্য। ইতিমধ্যেই সাড়ে তিন লক্ষ মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। ৬০ হাজার লা’ই’ক পড়েছে ভিডিওটিতে।