গ্রামের রাস্তার মধ্যে দুর্দান্ত নাচ নেচে তাক লাগাল গ্রামের যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় কাজ এখন বহু অদ্ভুত অদ্ভুত ঘটনা ভাইরাল হয়। কেউ যদি নিজের কোনো ভালোলাগার মুহূর্ত ক্যামেরাবন্দী করে স্যোশাল মিডিয়ায় পোস্ট করে তবেই সেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তাই বর্তমানে স্যোশাল মিডিয়া হয়ে উঠেছে বিশ্বের দরবারে নিজেকে প্রকাশ করার একটি অনন্য মাধ্যম।

তবে শুধু মানুষই নয়, এখানে নানান রকম পশু পাখিদেরও বেশ মজার মজার ভিডিও দেখতে পাওয়া যায়। বাড়ির পোষ্যদের নানা কান্ড কারখানা ভাগ করে নেন সবার সাথে। সোশ্যাল মিডিয়া মানেই রোজ কিছু না কিছু ভিডিও ভাইরাল হয়ে চলেছে।। কয়েক বছর আগেও অবধি ও এই শব্দটা মানুষের কাছে এতটা জানা ছিল না।

কিন্তু এখন ভাইরাল মানেই সবার একটা দেখা বা জানার ইচ্ছে প্রবল। নানা রকম কাণ্ডে ভরে থাকছে সোশ্যাল মিডিয়া। আগে একটা সময় ছিল যখন মানুষজন দেশের প্রতিদিনের খবর পাওয়ার জন্য নির্ভরশীল ছিল টিভির ওপরে। তবে এখন ইন্টারনেটের জন্য সমস্ত খবর আমাদের হাতের মুঠোয় চলে এসেছে। বাড়িতে বসে মোবাইল ফোনেই দেখতে পাই আমার সেসব।

ইন্টারনেট এখন যেনো মানুষের সমস্ত ভাবনা চিন্তাকে নিয়ন্ত্রণ করছে। মোবাইল খুললেই যেন একটা অন্য পৃথিবী। কখনো কোন খুদে বাচ্চা রান্না করা থেকে শুরু করে কোন বয়স্ক মানুষের জিমনাস্টিক করা ভিডিও অবধি ভাইরাল হয়। সেরকমই সম্প্রতি ভাইরাল হওয়া একটা ভিডিও দেখে চমকে উঠলেন নেটিজেনরা।

বিয়ের জীবনের এক পরম ও চরম অনুভূতি বিয়ে নতুন জীবনের প্রবেশদ্বার ৷ বিয়ের সঙ্গে সঙ্গেই জীবনের ক্ষেত্রে পটভূমির পরিবর্তন আসে ৷ পরিবর্তিত হয় জীবনের সমস্ত দিকগুলি, তবে জীবনের এই দিন বারেবারে ফিরে আসেনা হাজার হাজার টাকা খরচ করলেও সেই সমস্ত কিছুই আর ফিরে আসে না ৷

প্রি বা পোস্ট ওয়েডিং ফোটোশুট, বিয়ের অনুষ্ঠানের ক্যানডিড, থিম ফোটোগ্রাফি, ভিডিওগ্রাফি তো এখন লেটেস্ট ট্রেন্ড। ডিএসএলআর ক্যামেরার ক্লিক, অসাধারণ এডিটিং আর অভিনব প্রপস-এর ব্যবহারে এক সে বড়কর এক ওয়েডিং স্টোরি রচনা করে চলেছেন পেশাদাররা। কেউ কারও থেকে কম যান না।

তবে বিয়ে প্রত্যেকের জীবনেই এক মহা আনন্দের পরিবেশ নিয়ে আসে তা আর আর নতুন করে বলার অপেক্ষা রাখেনা ৷ বিয়েতে পাত্রপাত্রী যদি পরস্পরের পছন্দের হয়ে তাকে সেই মিলনক্ষেত্র যেন এক মহামিলনে পরিণত হয় ৷ এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে দেখতে পাওয়া যাচ্ছে, বিয়েবাড়ির মেহেন্দির আগে নাচ প্র্যাকটিস করা হচ্ছে।

হাসির হাসির ভিডিও ভাইরাল হয়েছে। একটি মেযে ভোজপুরি গানে নাচতে নাচতে যাচ্ছে। তুমুল নাচতে নাচতে লোকজন মজা করে যাচ্ছে।একদিকে পাত্র পক্ষ এবং অন্যদিকে থাকছে পাত্রীপক্ষ। এই দুই পক্ষের মধ্যে চলছে নাচের লড়াই। ইউটিউবে ভিডিও হতে না হতেই ভাইরাল।

৫ লক্ষ ছুঁতে চলেছে ভিউ। প্রচুর কমেন্ট পড়েছে ভিডিওতে এবং তার পাশাপাশি পড়েছে প্রচুর লাইক।শুধু লাইক নয় প্রচুর মানুষের ভিডিওটি শেয়ার করেছেন। আপনি এই ভিডিও দেখলে আপনি অবাক হয়ে যাবেন। সত্যিই বিয়ে বাড়িতে এরকম অদ্ভুত নাচ খুবই কম দেখা যায়।