স্বল্প পোশাকে অসাধারণ ভঙ্গিমায় নেচে ভাইরাল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই ভাইরাল হয় বিভিন্ন রকম ভিডিও। সোশ্যাল মিডিয়ার দৌলতে এমন এমন কিছু ঘ’ট’নার ভিডিও দেখে থাকি তা,

আমাদের সত্যিই অ’বা’ক করে দেয়। ভিডিও গুলির মধ্যে যেমন র’হ’স্য বা কোন ভ”য়া’বহ ঘ’ট’নার ভিডিও থাকে, তেমনি থাকে হাস্যকৌতুক এর ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় শক্তি সম্পর্কে আমরা সকলেই অবহিত। সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে মানুষ তার প্রতিভাকে বিশ্বের সামনে তুলে ধরতে স’ক্ষম।

এ জ্ব’ল’ন্ত উদাহরণ হল রানু মন্ডল বা আদি’বাসী সম্প্রদায়ের চাঁদ’মনি। যারা সোশ্যাল মিডিয়ার দৌলতে হয়ে গেছেন রাতারাতি স্টা’র।

সোশ্যাল মিডিয়া ছাড়া আমার জীবন অ’চ’ল হয়ে গেছে। সারাদিনের ব্যস্ততার মধ্যে কিছুক্ষণের বিনোদনের জন্য আমরা সবসময় সোশ্যাল মিডিয়ার প্রতি নির্ভরশীল।

সোশ্যাল মিডিয়ার জন্য এরকম ভিডিও এর মাধ্যমে আমরা আমাদের মনকে কিছুক্ষণের জন্য হলেও শা’ন্তি দিতে পারি।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু নৃত্যশিল্পী তাদের পারফরমেন্সের ভিডিও পো’স্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি ভাইরাল হলো একদম অন্যরকম একটি নাচের ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, মেয়েটি মাধুরী দীক্ষিত অভি’নীত বিখ্যাত গান “উলঝি হ্যা কিস জাল মেইন তু” তে পার’ফর্ম করছে।

গানটি বিখ্যাত সিনেমা “পরিচয়” এর অনুপমা দেশপান্ডে এবং বাপ্পি লাহিড়ী গেয়েছিলেন। সবথেকে সুন্দর হল মেয়েটির পো’শাক,

একদম গানটির প্রতিটি লাইনের সাথে ম্যা’চ করে একদম নিজেকে সে নাচটির সঙ্গে এ’কা’ত্ম করে ফেলেছে। সবথেকে আ’ক’র্ষ’নীয়

হলো পোশাকের সঙ্গে তার জালের বাহার। দর্শক মু’গ্ধ হয়ে গেছেন তার অভিনব প্রতিভায়। তার স্বতন্ত্র’তা প্রথম দর্শনেই জন’প্রি’য়তা অর্জন করেছে।

শিল্পীর নাম হল সানেলি বেল। এর আগেও তার অসাধারণ নাচ বারবার দর্শকদের করেছে মু’গ্ধ। ভিডিওটি প্রায় 5000 মানুষ লা’ই’ক করেছেন।

প্রায় 300 জনের মত মানুষ ক’মেন্ট করেছেন ভিডিওটিতে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়ে গেছে ভাইরাল।তার সবথেকে বড় বৈশিষ্ট্য হলো তার পোশাক এবং তার অভিনয় ক্ষ’মতা।

বিশেষ করে তিনি তার পোশাক এবং অভি’নয় দিয়ে নিজেকে সেই পারফর’ম্যান্সের সঙ্গে এ’কা’ত্ম করে ফেলেন, যা তাকে স্বতন্ত্র বৈশিষ্ট্য দান করেছে অন্যান্য শিল্পীদের থেকে।

সৌন্দর্য ও প্রতিভা তার পারফর’ম্যান্স কে দিয়েছে এক অন্য মাত্রা। এছাড়াও তিনি রেট্রো ম’র্ডান বলি’উড দুই সময়ের পারফরমেন্সে অভ্যস্ত।

বিশেষ করে এই দুই সময় কে দর্শকদের সামনে পরিবেশন করা মোটেই সহজ কাজ না, কিন্তু তিনি এই অস’ম্ভবকে সম্ভব করে দেখিয়েছেন।

দর্শকরা মু’গ্ধ হয়েছেন বারবার তার পারফরমেন্সে। তিনি যেন এভাবেই এগিয়ে যান এই আশাই করি আমরা।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এইভাবে

বিভিন্ন সেলিব্রিটিরাও তাদের ভ’ক্তদের সঙ্গে সংযোগ স্থাপনে সমর্থ হয়েছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে এসেছেন অনেক প্রতিভা,

পেয়েছেন তাদের যোগ্য স’ম্মান। যদিও এখনো এমন অনেক প্রতিভা রয়েছেন সুপ্ত, তাদের কাছে নেই উপযুক্ত সুযোগ। বর্তমানে এই কাজে এগিয়ে হয়েছে অনেক ফেস’বুক ইন’স্টাগ্রাম এবং ইউ’টিউব চ্যা’নেল,

তাদের সহযোগিতায় এরকম অনেক প্রতিভার বিকাশ ঘটেছে বিশ্বের সামনে। সবকিছুর জন্য দায়ী সোশ্যাল মিডিয়া, তাই সোশ্যাল মিডিয়ার অবদানকে জানায় কু’র্নি’শ।