কলেজ ইউনিফর্মে রোম্যান্টিক গানে দুর্দান্ত নেচে ভাইরাল যুবক যুবতীর জুটি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আমাদের আজকের দিনে দাঁড়িয়ে দেখতে গেলে বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। তারা তাদের বেশিরভাগ সময়টাই ব্যয় করেন এই সোশ্যাল মিডিয়ায়। আর এখন মানুষ নিমেষের মধ্যে পৌঁছে যেতে পারেন হাজার হাজার মানুষের কাছে।

নানান ধরনের নাচ গানের ভিডিও আমরা আজকাল দেখতে কতোই না ভালোবাসি। করোনা পরিস্থিতিতে যেহেতু এক বছর ধরে প্রায় স্কুল-কলেজ সবই বন্ধ ছিল। তার ফলে ছাত্রছাত্রীরা কোন রকমের মজাই আর করতে পারছিলনা। কিন্তু এবারে স্কুল খোলার পর এই ছাত্র ছাত্রীদের নাচ গান মজা শুরু হয়ে গেল।

আর তেমনই একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো যেখানে ছাত্রছাত্রীরা বেশ মজা করে কলেজের মধ্যেই উদ্যম নাচ করছে। স্কুল কলেজ পড়ুয়াদের বিভিন্ন নাচ গানের ভিডিও আমরা প্রায়শই দেখতে পাই। কখনো কোনো পড়ুয়াদের দেখা যায় স্কুলে বা কলেজের মধ্যেই ইনস্টাগ্রামের রিল বানাতে, তো আবার কখনো দেখা যায় স্কুলে বা কলেজের মধ্যে বসেই ছাত্র-ছাত্রীদের নানান রকমের ফটো।

আর এমনই একটি পড়ুয়াদের বেশ মজা করার একটি ভিডিও ভাইরাল হলো নেটে। যেখানে দেখা গেছে দুজন ছাত্র ছাত্রী কলেজের মধ্যে বেশ জমিয়ে নাচানাচি করছে। দেখা গেছে এই ছাত্রছাত্রীরা সকলেই স্কুল ইউনিফর্ম পড়ে আছে। আর সেই কুলের ড্রেস পড়ে তুমুল নাচছেন তারা।

এরকম স্কুল কলেজের মধ্যে ছাত্র-ছাত্রীদের আনন্দ ফুর্তি করার ভিডিও মাঝেমধ্যেই ইন্টারনেটে ভাইরাল হতে দেখা যায়। আর সেখানে ছাত্র-ছাত্রীদের বেশ চুটিয়ে মজা করেই তাদের ভিডিও নেটে ভাইরাল করে। বিখ্যাত বলিউড মুভি “ক্রিস” তো আপনারা সকলেই দেখেছেন। আর সেই সিনেমায় অভিনয় করেছে অভিনেতা ‘হৃত্বিক রোশন’ এবং অভিনেত্রী ‘প্রিয়াঙ্কা চোপড়া’।

দুজনের অভিনয় এখন অব্দি মানুষের মনে রয়েছে গেঁথে। আর সেই সিনেমার বিখ্যাত গান ‘পেয়ার কি এক কাহানি’ গানটি এখন অব্দি অত্যন্ত জনপ্রিয়। আর এই ‘পেয়ার কি এক কাহানি’ গানে এই ছাত্রছাত্রীরা উদ্যম নাচ করেছে। স্কুল ইউনিফর্ম পড়ে দারুণ নাচছেন এই ছাত্র-ছাত্রীরা। এমনকি তারা চারজন এই একটি কাপল ডান্স করছে।

শুধু নাচ নয় গানের তালে তালে নিখুঁত স্টেপ, মুখের এক্সপ্রেশন সবটাই ভীষন সুন্দর তাদের।ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। প্রচুর মানুষ যেমন তার নাচের প্রশংসা করেছেন, তেমনি অনেকে বলেছেন শিক্ষা প্রতিষ্ঠানে এই ধরনের নাচ করা উচিত নয়। কিন্তু সময় বদলেছে আমাদের উচিত এই ধরনের ধ্যানধারণা বদলানো।

সকল ছাত্র-ছাত্রী হয়তো তখন এই দৃশ্য নিজের ফোনে ক্যামেরাবন্দি করতে ব্যস্ত ছিলো। সম্ভবত তাদের মধ্যেই কেউ একজন এই ভিডিওটি একটি ফেসবুকের “শ্যামলী ত্রিপুরা”নামের এক একাউন্ট থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়েছে।

ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই ভাইরাল হয়েছে নেটিজেনদের একাংশের মধ্যে। এমনকি ৮৫৮ হাজারের ওপরে এই ভিডিওর ভিউজ হয়ে গেছে। বর্তমানে যুগে আমাদের শিক্ষক-শিক্ষিকা মানে শুধু পড়ালেখা ও শাসনের সম্পর্ক নয় পড়াশোনার পাশাপাশি শিক্ষক-শিক্ষার্থীর মধ্যে রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।