আইপিএল ধামাকা, IPL উপলক্ষ্যে অসাধারণ প্ল্যান অনাল এই টেলিকম সংস্থা

IPL ভারত তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট। ক’রোনা আবহে ১৩তম আইপিএল এর ভবিষ্যৎ প্রায় অন্ধকারাচ্ছন্ন ছিল। কিন্তু বহু জল্পনার পর দেশ থেকে সরিয়ে বিদেশে অনুষ্ঠিত হতে চলেছে ২০২০ আইপিএল।

২০২০ তেই হবে আইপিএল। ১৩ তম আইপিএল উপলক্ষে নতুন প্ল্যান নিয়ে হাজির জিও। এই প্ল্যান অনুযায়ী রিচার্জ করলেই বাড়িতে বসেই স্মার্টফোনে দেখা যাবে আইপিএল। ২০২০ সালের ক্রিকেটের জনপ্রিয় টুর্নামেন্ট দেখতে রিচার্জ করুন। আইপিএল উপলক্ষে স্টার এবং জিও চুক্তিবদ্ধ হতে চলেছে।

জিও এর দুটি প্ল্যান রিচার্জ করলে বিনামূল্যে দেখা যাবে আইপিএল। এই সুবিধা থাকছে জিওর গ্রাহকদের জন্য। সূত্র মারফত খবর, ৪০১ টাকার ও ২৫৯৯ টাকার রিচার্জ প্ল্যানেই দেখা যাবে আইপিএল।

৪০১ টাকার রিচার্জ প্ল্যানে প্রতিদিন পাওয়া যায় ৩ জিবি করে ডেটা। বৈধতা ২৮ দিন। পাশাপাশি, জিও টু জিও আনলিমিটেড ফ্রি কলিং। জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করা যাবে ১০০০ মিনিট। প্রতিদিন ১০০ টি করে এসএমএস ফ্রি।

২৫৯৯ টাকার প্ল্যানটির বৈধতা ৩৬৫ দিন। প্রতিদিন ২ জিবি করে নেট পাওয়ার সাথেই ডিজনি + হটস্টারে এক বছরের জন্য বিনামূল্যে সাবস্ক্রিপশন। সঙ্গে মিলবে ১০ জিবি অতিরিক্ত ডেটা। অন্যান্য প্রিপেইড প্ল্যানের মত এটিতেও জিও টু জিও আনলিমিটেড ফ্রি কলিং ও আদার্স কল ১২,০০০ মিনিট সাথে প্রতিদিন ১০০ টি করে এসএমএস ফ্রি এর সুবিধা রয়েছে।

৪০১ টাকা ( ১ মাসের বৈধতার জন্য) ও ২৫৯৯ টাকা ( ১ বছর বৈধতার জন্য) এই দুটি প্ল্যান এর বিশেষজ্ঞ হল এর সাথেই বিনামূল্যে মিলবে ডিজনি + হটস্টার সাবস্ক্রিপশন। যার মাধ্যমে বিনা বাধায় উপভোগ করা যাবে আইপিএল। তবে হটস্টার সাবস্ক্রিপশন ছাড়াও জিও গ্রাহকরা জিও টিভির মাধ্যমেও দেখতে পাবেন আইপিএল ম্যাচ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here