প্রথমবার জাতীয় স্তরে নিজের গান প্রকাশ করলেন অনুষ্কা! হিমেশের সুরে বাঙালি বঙ্গতনয়ার এই প্রথম মিউজিক ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

হিন্দি গানের জগতে একের পর এক নতুন কন্ঠ আনতে সাহায্য করেছে যে রিয়েলিটি শো তার নাম ইন্ডিয়ান আইডল। শ্রেয়া ঘোষাল থেকে নেহা কক্কর,

তাঁদের বড় ব্রেক আসে ইন্ডিয়ান আইডলের হাত ধরেই। বর্তমানে চলছে ১৩ তম সিজন। এই সিজনে এবার বিচারকের আসনে বসেছেন অনু মালিক,

বিশাল দাদলানি, হিমেশ রেশমিয়া, নেহা কক্কর। এই সিজনে বাঙালি প্রতিযোগীদের সংখ্যা তুলনামূলক বেশী। তেমন‌ই এক প্রতিযোগী হলেন অনুষ্কা পাত্র।


কলকাতানিবাসী অনুষ্কা ইতিমধ্যেই ইন্ডিয়ান আইডলে নিজের প্রতিভায় জায়গা করে নিয়েছে। ড্রিম ডেবিউতে পারফর্ম করে দর্শকদের মোহিত‌ও করে দিয়েছে। এরপর দিনপ্রতি তাঁর উন্নতি হচ্ছে। গলার স্বর আর‌ও বেশী মেলোডিয়াস এবং মডিফায়েড হচ্ছে। তাঁর গান শুনে এক মুহুর্তে মানুষ শান্ত হতে পারে। এতটাই স্নিগ্ধতা রয়েছে তাঁর কন্ঠে। আর সেই জন্যেই তো ইন্ডিয়ান আইডল শেষ হ‌ওয়ার আগেই বলিউডে প্লেব্যাক শুরু করল অনুষ্কা। যদিও সবটাই হয়েছে হিমেশ রেশমিয়ার দৌলতে। শো তে অনুষ্কার মেলোডিয়াস কন্ঠের অনুরাগী বহু আগে থেকেই তিনি। সেইজন্য তিনিই প্রথম ব্রেক এনে দিল অনুষ্কাকে।

হিমেশ রেশমিয়ার কম্পোজিশনে গান গাওয়ার সুযোগ মিলেছে বঙ্গকন্যার। ইতিমধ্যেই সেই গানের টিজার‌ও প্রকাশিত হয়েছে। হিমেশ রেশমিয়ার ইনস্টা হ্যান্ডেল থেকেই প্রকাশিত হয়েছে সেই ভিডিও। গানটির নাম ‘দিল কা স‌ওদা’ গানটি লিরিক্স এবং কম্পোজিশন হিমেশ রেশমিয়ার। দুধসাদা পোশাকে মেঘ মেঘ গলায় গাইছে অনুষ্কা। গানটি শোনা যাবে অ্যামাজন প্রাইম, অ্যাপল প্লে এবং হাঙ্গামাতে। ইতিমধ্যেই গানটি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। আড়াই হাজারের বেশি মানুষ লাইক করেছেন ভিডিওটি। কমেন্ট করেছেন বহু। সকলেই অনুষ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন।