আলোর রোশনাই স্নাত বুমরা- সাঞ্চনা, রূপকথার মুহূর্তগুলি শেয়ার করলেন সকলের সাথে

গত ১৫ মার্চ ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ভারতীয় দলের তারকা পেসার জসপ্রীত বুমরা। বিয়ের পর সঞ্জনার সঙ্গে প্রথম ছবি পো’স্ট করলেন যশপ্রীত বুমরা।

আর মুহূর্তে সেই ছবি ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। বিয়ের ছবি আগেই শে’য়ার করেছিলেন জসপ্রীত বুমরা ও সঞ্জনা গণেশন। জীবনের নতুন ইনিংস শুরুর পর থেকেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নব দ’ম্পতি।

বেশ কিছুদিন সম্পর্কে থাকার পর সঞ্জনার সঙ্গে বিয়ে করেছেন বুমরা। কেউ টেরও পাননি, কবে থেকে দু’জনার প্রে’ম জমে উঠেছে, বিয়ে পর্যন্ত কথা এগিয়েছে।

ক-রো-না আবহে একেবারে গো’পনীয়তার মধ্যেই সম্পন্ন হয় বুমরা ও সঞ্জনার বিয়ে। যেখানে দুই পরিবার ও ঘনিষ্ঠ কিছু আ’ত্মীয় মিলিয়ে মোট ২০ থেকে ২৫ জন আম’ন্ত্রিত ছিলেন।

বিয়ের পর বর-কণের সাজে একটি ভিডিও সামনে এসেছে। যেখানে বিয়ের অনুষ্ঠানের সময় একে-অপরের দিকে তাকিয়ে রয়েছে। বেশ খুশিও দেখায় দুজনকেই। দুজনকে মিষ্টিভাবে কথা বলতেও দেখা যায়। একে অপরের হা’ত ধরেও সুন্দর পো’জ দেন তারকা দ’ম্পতি।

বিয়ের ছবি নেটিজেনদের কাছে প্রচুর প্র’শং’সা পেয়েছে। এবার পালার রিসেপ’শনের ছবির। এবার রিসে’পশনের বেশ কিছু ছবি শে’য়ার করলেন বুমর-সঞ্জনা জুটি। যেই ছবিতে একেবারে অন্য লুকে পাওয়া গেল নবদ’ম্পতিকে।

ছবিতে কালো ব্লেজার ও কালো প্যান্ট-শার্টে দেখা যাচ্ছে টিম ইন্ডিয়ার তারকা পেসারকে। আর পা’র্পল র’ঙের অফ-সোলডার গাউনে গ্ল্যা’মারাস লুকে সঞ্জনা।

একে অন্যের হাত ধরে এগিয়ে চলেছেন আ’তস’বাজির রোশনাইয়ের মধ্যে দিয়ে। ছবি শে’য়া’রের সঙ্গে ক’মে’ন্টে বুমরা লিখেছেন, ‘গত কয়েক দিন আমার কাছে যেন স্ব’প্নের মত ছিল।

আপনাদের কাছ থেকে অনেক ভালাবাসা পেয়েছি। সবাইকে ধন্যবাদ।’ সোশ্যাল মিডিয়ায় ছবি শে’য়ার ক্যা’পশন দিয়েছে সঞ্জনা গণেশনও। লিখেছেন, ‘গত কয়েক দিন ধরে আপনাদের একাধিক বার্তা পেয়েছি। সেই বার্তাগুলো আমাদের মু’খে হাসি ফুটিয়েছে।’

প্রসঙ্গত, ভারত ও ইংল্যান্ডের মধ্যে টেস্ট সিরিজের মাঝপথে সরে দাঁড়িয়েছিলেন বুমরা। বোর্ড থেকে বিজ্ঞপ্তি দিয়ে সংবাদমাধ্যমকে জানানো হয়েছিল, ব্য’ক্তি’গত কারণে ছুটি চেয়েছিলেন বুমরা এবং তাঁর সেই আর্জি ম’ঞ্জুরও করা হয়।

এর কিছুদিন পরেই জানা যায় যে, বুমরা বিয়ে করছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলছেন না। আরও কিছুদিন মাঠের বাইরে থাকবেন আমদাবাদের ডানহাতি পেসার। শুক্রবার ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের জন্য ভারতের দল ঘোষণা করা হয়েছে। সেই দলেও রাখা হয়নি বুমরাকে।