অসাধারণ নাচ নেচে সোশ্যাল মিডিয়া কাঁপালো খুদে কন্যা, ভিডিও ভাইরাল

নিশি ঈশানবী সোশ্যাল মিডিয়ার একটি অত্যন্ত পরিচিত নাম। মা মেয়ের এই জুটি সারা ভারতবর্ষের মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয়। তাদের অসাধারণ সুন্দর নাচ প্রতিটি মানুষের মন করেছে মুগ্ধ।

বিশেষ করে মা মেয়ের দুজনের একসাথে নৃত্য অত্যন্ত আনন্দদায়ক। ছোট্ট ঈসানবীকে প্রত্যেকটি দর্শক অত্যন্ত পছন্দ করেন,আর এই বয়সে প্রফেশনাল ডান্সার দের মত নাচ,তার এক্সপ্রেশন সবকিছুই মনমুগ্ধকর।

প্রতিটি উৎসবে তাদের নাচ হয় অত্যন্ত ভাইরল। গণেশ চতুর্থী, সরস্বতী পূজা, নবরাত্রি সবকিছুতেই এই জুটির নাচ দেখতে পাই আমরা। অত্যন্ত প্রিয় জুটির নাচ সোশ্যাল মিডিয়ায় প্রতিটি মানুষ পছন্দ করেন। মা-মেয়ের এই জুটির প্রতিভায় মুগ্ধ নেটিজেনরা।

ছোট্ট কন্যাটিকে প্রায়ই নানা রকম অবতার দেখতে পাই আমরা, নানা ধরনের নৃত্য শৈলী তে পটু সে। কখনো বা রাজস্থানি, কখনোবা সাঁওতালি, আবার কখনো মহারাষ্ট্রীয় নাচের ধারায় পারফরম্যান্সে মাতিয়ে দেয় সোশ্যাল মিডিয়া। সম্প্রতি ভাইরাল হয়েছে তার এমনই একটি ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাজস্থানী লোকগীতি পোশাকে সজ্জিত সে। একটি রাজস্থানি লোকসঙ্গীত এর পারফরম্যান্স করছে সে।

এটি স্কুলের জন্য অনলাইন কম্পিটিশন এর জন্য তার একটি পারফরম্যান্স। এরকম অনেক পারফরমেন্সে আমরা দেখেছি সোশ্যাল মিডিয়ায়,কিন্তু এই নাচটি তার সবচেয়ে প্রিয় বলেছে জানিয়েছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের মত ভাইরাল হয়েছে, হাজার হাজার মানুষ ভিডিও টি শেয়ার করেছেন। প্রশংসায় অভিনন্দনের উপচে পড়ছে কমেন্ট বক্স।ছোট্ট ঈসানবীকে রাজস্থানী অলংকার, পোশাকে লাগছে মনমুগ্ধকর।

প্রতিটি নাচের তালে তালে তার এক্সপ্রেশন সত্যিই দেখার মতো, এইটুকু বয়সে এত সুন্দর নাচ সত্যিই তাক লাগিয়ে দেয় সবাইকে। এর পেছনে মায়ের অবদান অনেক খানি বলে সে জানিয়েছে বারবার। এই ভাবেই ছোট ঈশানবী যেনো জীবনের বড় হয় এই আশাই করি আমরা।