BREAKING: বহু অপেক্ষার পর প্রকাশিত হল IPL সূচি, দেখে নিন

ক’রোনার প্রকোপের জন্য ভারতীয় ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত নিয়েছেন ২০২০ সালের আইপিএল সংযুক্ত আমিরশাহীতে করার। প্রতিটি দল তাদের সহযো’দ্ধাদের নিয়ে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে দুবাই এবং অনেক টিমই তাদের কোয়া’রিনটিন পর্ব শেষ করে শুরু করে দিয়েছেন প্র্যাকটিস পর্ব।

আইপিএল প্রেমীদের জন্য সুখবর, অবশেষে তাদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হলো। বিসিসিআই কিছুক্ষন আগেই প্রকাশ করলো আইপিএল ২০২০ চূড়ান্ত সূচি। আজ নয় কাল নয় করে দীর্ঘ টালবাহানার পর আজ শেষমেশ প্রকাশ পেল সূচি।

ক’রোনার জন্য ১৯শে সেপ্টেম্বর আইপিএল প্রেমীদের উৎসব এবার শুরু হতে চলেছে দুবাইয়ে। ড্রিম 11 আইপিএল ২০২০ শুরু হতে হাতে আর ১৩ দিন। সূচি তে দেখা গিয়েছে দুই দলের ২ টি ম্যাচের একটি হোম গ্রাউন্ডে আর একটি বাইরে।

সন্ধে ৭:৩০ থেকে শুরু হবে ভারতের সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট, কয়েক দিন দুপুরে ৩:৩০ টে থেকেও ম্যাচ হবে আর সেদিন গুলি ৪ টে টিমের খেলা হবে। কিছুদিন আগে সিএসকে তে হানা দিয়েছিল করোনা কিন্তু তাতে সূচি বদল হয়নি।

১৯ শে সেপ্টেম্বর, শনিবার উদ্বোধনী ম্যাচ খেলবে আগের বছরের ফাইনাল খেলা দুই দল চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স। আমিরশাহীর তিন শহর আবুধাবি, শারজাহ এবং দুবাই স্টেডিয়ামে আইপিএল অনুষ্ঠিত হবে। যদিও আইপিএল ফাইনাল খেলা কোথায় হবে তা এখনো অফিসিয়াল ভাবে ঘোষণা করা হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here