হিন্দু বৌমার সাধ দিলেন মুসলিম পরিবার, গয়নার বিজ্ঞাপনে সমালোচনার ঝড় নেটদুনিয়ায়, ভাইরাল ভিডিও

তানিস্ক-এর একটি অ্যাডে দেখা গিয়েছিল যে একটি গর্ভবর্তী হিন্দু মেয়েকে তাঁর মুসলমান শ্বশুরবাড়িতে হিন্দু প্রথা মেনে সাধ দিচ্ছে। এই অ্যাড দেখে নেটিজেনদের একাংশ ক্ষুব্ধ কারণ তাঁদের বক্তব্য এটির সঙ্গে বাস্তবের মিল নেই ও জোর করে হিন্দু মেয়েদের সঙ্গে মুসলমান ছেলেদের বিয়ের ট্রেন্ড এতে বেড়ে যাবে।

আর শুরু হয়ে যায় বয়কট তানিশকের একটি ট্রেন্ড। এই সময়ে, রিয়েল লাইফে সাম্প্রদায়িক সমন্বয়ের নজির গড়লেন এক হিন্দু-মুসলিম দম্পতি,অভিনেতা-পরিচালক রাসিকা আগাশে এবং অভিনেতা মহম্মদ যেশান আয়ুব।

তনিশ্কের  ঘটনার পর সোশাল মিডিয়ায় তার নিজের সাধের ছবি তুলে ধরেন রাসিকা। ছবি শেয়ার করে রাসিকা বলেন, আমার সাধ, ভাবলাম শেয়ার করি সকলের সাথে। রাসিকার শেয়ার করা ছবিতে দেখা যায় হিন্দু ধর্ম মতে তাঁর সাধ হচ্ছে তার মুসলিম শ্বশুর বাড়িতে।

তিনি জানিয়েছেন, এই অনুষ্ঠানে পরিকল্পনা তার স্বামী মহম্মদ যেশান আয়ুবের পরিবারেরই ছিল। অনুষ্ঠানে দু-ধর্মের মানুষের মধ্যে কোনও ভেদাভেদ দেখা যায় নি যেমনটা ছিল না তনিশ্কের  বিজ্ঞাপনে।

তনিশ্ক তাদের বিজ্ঞাপনের ঝড় দেখে তুলে নেয় তাদের বিজ্ঞাপনটি এবং ক্ষমা চেয়ে নেন। অন্যদিকে দেখা গিয়েছিল তনিশ্কের  শো-রুমে হামলা করে ধর্ম প্রিয় মানুষের একাংশ। কিন্তু, যে ঘটনা নিয়ে মানুষের মধ্যে এত হাঙ্গামা সেটা যে বাস্তবেও হয় তা চোখে আঙুল দিয়ে বুঝিয়ে  দিল অভিনেতা-পরিচালক রাসিকা আগাশে এবং অভিনেতা মহম্মদ যেশান আয়ুব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here