পবন্দীপের হাতে ফুচকা খেতে খেতে অসাধারণ গান গাইল অরুনিতা, তুমুল ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডলের সবথেকে জনপ্রিয় এবং চর্চিত জুটি হলো অরুনিতা এবং পবনদীপ জুটি। ইন্ডিয়ান আইডলের মঞ্চে একসঙ্গে জার্নি শুরু করেছিলেন বনগাঁর অরুনিতা কাঞ্জিলাল ও উত্তরাখণ্ডের পবনদীপের। দিন যত এগিয়েছে ততই ওই দুজনের মধ্যে গাঢ় হয়েছে সম্পর্ক। গানের রিয়ালিটি শোয়ের মঞ্চেও শুরু হয়ে গিয়েছিল তাদের প্রেমের গুঞ্জন।

ইন্ডিয়ান আইডল শেষ হয়ে গেলেও, এখনো পর্যন্ত তাদের প্রেমের গুঞ্জন কিন্তু মোটেই বন্ধ হয়নি। ইন্ডিয়ান আইডল রিয়েলিটি শোয়ের জগতে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি প্ল্যাটফর্ম। সোনি টিভিতে টেলিকাস্ট হওয়া এই রিয়েলিটি শোটি প্রথম দিন থেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠছে দর্শক মহলে। এই রিয়েলিটি শো’টিতে দুর দুরন্ত থেকে প্রতিযোগিরা আসে।

নিজেদের স্বপ্ন পূরণের জন্য বাধা-বিপত্তি পেরিয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হতেও কায়িক পরিশ্রম করতে হয়। যত দিন যাচ্ছে রিয়েলিটি শো হিসেবে ইন্ডিয়ান আইডল আরো জনপ্রিয় হচ্ছে।ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভের অন্যতম প্রতিযোগী হলেন অরুনিতা কাঞ্জিলাল এবং উত্তরাখণ্ডের যুবক পবনদীপ রাজন।

রিয়ালিটি শো মানেই সেখানে গানের পাশাপাশি চলে একাধিক মজা ঠাট্টা, আর ঠিক তেমনই অরুনিতা এবং পবনের প্রেম নিয়ে নানান রকম চর্চা করতেও ছাড়তেন না শোয়ের হোস্ট এবং বিচারকরা। অন্যান্য প্রতিযোগিরাও কম যেতেন না। তারাও সমানতালে অরুনিতা এবং পবনের প্রেম নিয়ে নানান ধরনের চর্চা করতেন। অরুনিতা এবং পবনদীপের জুটিকে একসাথে দেখতে বেশ ভালো বাসেন ইন্ডিয়ান আইডল প্রেমীরা।

আর তাই অরুনিতা এবং পবনদীপের প্রেম অনেকেই টিআরপির খেলা বলেই মনে করেন, যদিও এই সবকিছুর উত্তরই সময় দেবে। আপাতত একসাথে কেরিয়ারের লক্ষ্যে এগিয়ে চলেছে পবন এবং অরুনিতা। এখনো পর্যন্ত সকলের কাছে জনপ্রিয় জুটি হয়েই রয়েছে তারা। ইতিমধ্যেই বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে একসাথে কাজ করেছে দুজনে। তাদের একসাথে দেখে আপ্লুত সকলে।

সাম্প্রতিক সমস্যার মধ্যে নির্বাচন হয়েছে ইন্ডিয়ান আইডলের মঞ্চের একটি ভিডিও। ভিডিওটি দেখে আবারও শুরু হয়ে গিয়েছে অরুনিতা এবং পবনের সম্পর্ক নিয়ে চলতে থাকা সেই গুঞ্জন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, মঞ্চে দাঁড়িয়ে রয়েছে পবন আর ইন্ডিয়ান আইডলের হোস্ট আদিত্য নারায়ন।

সেই সময় পবন জানায় তার সবথেকে পছন্দের খাবার হলো ক্ষির। মঞ্চে ফুচকা এনে হাজির করা হলো। এরপর জনৈক বিচারক বলেন কালো শাড়ি পড়ে যে বসে আছে সে উঠে এসে ফুচকার থালাটি ধরুক। মঞ্চে কালো শাড়ি পরে উপস্থিত হয় অরুনিতা। এরপর অরুনিতার হাতের ফুচকার থালাটি তুলে দেওয়া হলে সে পবণকে বাটিটি দেয়।