অসাধারণ ভঙ্গিমায় ছাতের উপর দুর্দান্ত নাচ নাচল দুই বোনের জুটি, তুমুল ভাইরাল ভিডিও

ফেসবুক, টুইটার, ইউটিউব, ইনস্টাগ্রাম থেকে শুরু করে আজকাল সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশনের সমাহার দেখা যায় প্লে স্টোরে।

এসব ছাড়াও আলাদা করে নাচ গানের ভিডিও বানানোর জন্য অ্যাপ্লিকেশন থাকে। সেখান থেকে বেশ কিছু ইনকাম করা যায়। আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে,

ক্যারিয়ার গড়ে তোলা আর নতুন কোন ব্যাপার নয়। আজকালকার যুবক-যুবতী থেকে শুরু করে বিভিন্ন বয়সের মানুষ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হচ্ছেন। গড়ে তুলছেন নিজের ক্যারিয়ার।

সোশ্যাল মিডিয়ার উপজীব্য বিষয় হলো নাচের ভিডিও। প্রত্যেকদিন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন রকম নাচের ভিডিও আমরা ভাইরাল হতে দেখি।

লাইক কমেন্ট ও শেয়ারের বন্যা বয়ে যায় ভিডিও গুলিতে। কোন ছবি কিংবা ভিডিও যখন মনের খুব কাছাকাছি পৌছে যায়, তখন সেই ছবি কিংবা ভিডিও সকলের সাথে ভাগ করলে শেয়ার,

ভিউ এবং লাইকের সংখ্যা বাড়তে থাকে। এই ভাবেই ভাইরাল হয় ভিডিও কিংবা ছবি। এবারেও তেমনটাই হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এবার ভাইরাল হলো দুই বোনের নাচের একটি ভিডিও।

নেই কোনো স্টেজ ব্যাকগ্রাউন্ড এর ব্যবস্থা কিংবা ভীষণ কোন আলোকসজ্জা। বাড়ির ছাদে প্রকৃতির কোলে খোলা আকাশের নিচে ডান্স পারফর্ম করতে দেখা গিয়েছে দুই বোনকে।

এই দুই বোনের মধ্যে একজনের বয়স খুবই কম। খুব বেশি হলে পাঁচ থেকে ছয় বছর বয়স হবে এই শিশুটির। অন্যদিকে আরেক বোনের বয়স কমপক্ষে ১৮ তো হবেই।

অসম বয়সি হলেও তাদের নাচের মধ্যে তার কোনো ছাপ পড়েনি। দুই অসম বয়সী বোনের নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

এদিন দুই বোনেরই পরনে ছিল লাল রঙের ডিজাইনার লেহেঙ্গা। ছোট বোনের চুল খোপা করে বাঁধা থাকলেও বড় বোনের চুল ছিল একেবারেই খোলা।

দুজনেই লাল লিপস্টিক এবং হালকা মেকআপে সেজেছিল। দুজনকে অসম্ভব সুন্দরী লাগছিল এই নাচের ভিডিওটিতে। “ঝুমুর ঝুমুর নুপুর বাজে” গানের তালে,

বাড়ির ছাদের ওপর অনবদ্য ভঙ্গিমায় ডান্স করতে দেখা গিয়েছে তাদের। দুই বোনের প্রত্যেকটি নাচের স্টেপ সত্যিই নজরকাড়া। “রওশন টিভি” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে এই নাচের ভিডিওটি।

সেখানেই দেখা গিয়েছে দুই অসমবয়সী বোনের নাচের দৃশ্য। তাদের নাচ দেখে মনে হচ্ছে তারা কোন প্রতিষ্ঠান নাচ শিখে তবেই ডান্স পারফর্ম করেছে।

মাত্র এক মাস আগে পোস্ট করা এই ভিডিওটির বর্তমান দর্শক সংখ্যা আড়াই লাখেরও বেশি। হাজার হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্ট সেকশনে সকলেই এই দুই বোনের নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।