প্রেসিডেন্ট পদের মেয়াদ শেষ হলেই ট্রাম্প কে ডিভোর্স দেবেন মেলেনীয়া, জানালেন মেলেনীয়া ট্রাম্প

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত: কিছুদিন আগেই আমেরিকা প্রেসিডেন্ট নির্বাচনে হেরে গিয়েছেন ডোনাল্ড ট্রাম্প জন বিডেনের কাছে। সেই নিয়ে ডোনাল্ড ট্রাম্পকে নানা ধরনের মন্তব্য প্রকাশ করতে দেখা গিয়েছিল সংবাদমাধ্যমে।

ডোনাল্ড ট্রাম্প যেন কিছুতেই মেনে নিতে পারছিলেননা তার হেরে যাওয়াকে। এর মধ্যেই আরও একটি খবর শোনা যাচ্ছে তা হল ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্প বিবাহবি’চ্ছে’দ করতে চাইছেন প্রেসিডেন্টের সাথে।

আমেরিকার ডেইলি মেইল সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, ট্রাম্প স্ত্রী মেলানিয়া ট্রাম্প ডোনাল ট্রাম্প এর প্রেসিডেন্টের মেয়াদ শেষ হওয়া মাত্রই বিবাহবি’চ্ছে’দ করতে চলেছেন। শুনতে অবাক লাগলেও কথাটিকে উড়িয়ে দেওয়া যাচ্ছেনা।

ট্রাম্পের বিশেষ সহকারি ওমারোসা নিউম্যান এই সম্বন্ধে কথা বলেছেন। তিনি বলেছেন, মেলেনিয়া শুধুমাত্র প্রেসিডেন্টের মেয়াদ শেষ হওয়ার অপেক্ষায় রয়েছে। তারপরে মেলেনিয়া তাদের 15 বছরের সম্পর্কের ইতি টানতে চলেছে।

অন্যদিকে মেলেনিয়ার প্রাক্তন পরামর্শদাতা স্টেফনি ওয়েলকফ বলেছেন তাদের সম্পর্কের শেষ হয়ে যাওয়া শুধুমাত্র অপেক্ষার উপর নির্ভর করছে। মেলেরিয়া তরফ থেকে কাউন্টডাউন শুরু হয়ে গেছে। এছাড়াও ওয়েলকফ বলেছেন, দুজনের শয়নকক্ষ আলাদা হয়ে গিয়েছে কেউ কারো সাথে সেরকমভাবে কথা বলেননা।

প্রেসিডেন্ট মেয়াদ শেষ হওয়ার অপেক্ষায় রয়েছেন মিলেনিয়া তার কারণ হলো এখন যদি ট্রাম্পকে তিনি বলেন, তাহলে সে তার ক্ষমতার অপব্যবহার করতে পারে। তাই প্রেসিডেন্টের মেয়াদ শেষ হওয়া মাত্রই তিনি বিবাহবিচ্ছেদ করবেন ট্রাম্পের সাথে।

এছাড়াও মেলেনিয়া তার স্বামীর সম্পত্তির ভাগ ও তার ছেলের ব্যারেনের তার বাবার সম্পত্তি ভাগ পাওয়ার জন্য, মেলিনিয়া সম্পত্তির ভাগ নিয়ে একটি চুক্তিও রাখতে চলেছে। অর্থাৎ এক কথায় বলতে গেলে ডোনাল্ড ট্রাম্পের এখন সময় খুবই খারাপ যাচ্ছে সে ঘরে হোক কিংবা বাইরে।