“পশ্চিমবঙ্গেও উত্তরপ্রদেশ আর বিহারের মত মা’ফি’য়ারাজ চলছে”, ফের বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের

টিটাগড়ের বিজেপি যুব নেতা মণীশ শুক্লা খু-নে পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা নিয়ে বেফাঁস মন্তব্য করে বসলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। টেনে আনলেন,উত্তরপ্রদেশ এবং বিহারের মত রাজ্যের মা’ফিয়া রাজের কথা। দিলীপ ঘোষের এখানে মন্তব্যে অস্বস্তিতে পড়েছে রাজ্য বিজেপি।

পশ্চিমবঙ্গের আইন শৃঙ্খলা পরিস্থিতিকে উত্তরপ্রদেশ ও বিহারের দিকে এগিয়ে যাওয়ার সঙ্গে তুলনা করে ফেললেন তিনি। মণীশ শুক্লা খু-নে’র ঘটনায় পুলিশের যোগ সূত্র আছে বলে মন্তব্য করেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং।

এদিন পুলিশ প্রশাসনকে কাঠগড়ায় তুলে দিলীপ ঘোষ বলেন,”উত্তরপ্রদেশ ও বিহারের মতো মাফিয়ারাজ শুরু হয়েছে বাংলায়। এভাবে আইন-শৃঙ্খলার অবনতি হলে রাজ্যে নির্বাচন ঠিকভাবে হবে না। পুলিশ ঘটনার সমস্ত কিছু জানে।

থানার সামনে যেভাবে স্টেনগান নিয়ে ফা’য়া’রিং হয়েছে, তাতে পুলিশ কিছুই জানে না, সেটা হতে পারে না। বরং পুলিশ সু-পা’রি কি’-‘লা-র পাঠিয়েছে আমাদের নেতাকে খু-‘ন করার জন্য। এর আগেও অনেকবার আমাদের সাংসদ অর্জুন সিং এবং অন্যদেরও শেষ করার পরিকল্পনা করেছিল।”

দিলীপ ঘোষের এহেন মন্তব্যে উত্তরপ্রদেশে যোগী আদিত্যনাথ সরকার চরম অস্বস্তিতে পড়েছেন।প্রসঙ্গত,রবিবার সন্ধেয় টিটাগর থানার কাছে বিজেপি পার্টি অফিসে ঢোকার সময় দুষ্কৃতীরা বিজেপি নেতা তথা টিটাগর পুরসভার প্রাক্তন কাউন্সিলর মণীশ শুক্লার ওপর হাম’লা চালায়। তাঁকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গু’-‘লি করা হয়। ৪ টি লাগে মাথায়।

আশঙ্কাজনক অবস্থায় তাঁকে প্রথমে ব্যারাকপুরের একটি বেসরকারি হাসপাতালে পরে বাইপাসের ধারের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা সেখানেই মণীশ শুক্লাকে মৃ-‘ত বলে ঘোষণা করেন।

হাথরাস কাণ্ড নিয়ে দিলীপ ঘোষের মন্তব্য,”হাথরস নিয়ে যথাযথ পদক্ষেপ নিচ্ছে যোগী সরকার। এমন ঘটনা বাংলায় প্রতিদিন ঘটাচ্ছে তৃণমূলের কর্মীরা। সেই সব ঘটনাকে ধামা চাপা দিতেই পথে নেমেছেন মুখ্যমন্ত্রী”।