নিখুঁ’ত ভঙ্গিমায় দুর্দান্ত বেলি ড্যান্স করে তুমুল ভাইরাল যুবতী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

দুর্দান্ত ভ’ঙ্গিমায় বেলি ড্যান্স করে ভাইরাল যুবতী। যুবতীর নাম দিপালী বশিষ্ঠ। ইউটিউব ফেসবুক ইনস্টাগ্রাম সবজায়গাতেই ডান্সের দা’পটে রাজকন্যা তিনি। তার মনমু’গ্ধকর নাচের ভ’ঙ্গিমায় মু’গ্ধ সবাই।

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই আপলোড হয় তার বেলি ডান্সের ভিডিও। কখনো বা “মরে পিয়া”, আবার কখনো “রাম চাহে লীলা চাহে” নানা বলিউডি গানের আ’গুন ধরিয়ে দেন মঞ্চে।

তার বেলি ড্যান্সে অ’দ্ভুত সুন্দর প্রত্যেকটি স্টেপ একদম নিখুঁ’ত ভাবে প্রদর্শিত হয় তার প্রতিটি ভিডিওতে। সারা ভারতবর্ষ জুড়ে তার নাচের ভ’ক্ত।

প্রসঙ্গত, ইন্ডিয়াস বেস্ট ডান্সার নামক রিয়েলিটি শোতে সনি টিভিতে তিনি জয় করেছিলেন সবার মন। এই শো তে বি’চারক ছিলেন মালাইকা আরোরা, গীতা কাপুর, ও তেরেস লুইস।

তার “মরে পিয়া”, “সাকি সাকি” নাচে তিনি বিচা’রকদের মনে ছড়িয়ে দিয়েছিলেন তার জা’দু। সবচেয়ে জনপ্রিয় শিল্পীদের মধ্যে একজন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার আরেকটি নাচের ভিডিও। সালমান খান অভিনীত “টাইগার জি’ন্দা হেয়” সিনেমার “মাশাআল্লাহ” গানে বেলি ডান্সের জা’দুতে আ’গুন ছড়িয়ে দেন সোশাল মিডিয়াতে।

আট থেকে আশী, সব বয়সের মানুষ মু’গ্ধ তার অসাধারণ নাচের জা’দুতে। অভি’নন্দন প্রশং’সার বন্যায় ভেসে যায় কমে’ন্ট বক্স।

প্রায় হাজার হাজার মানুষ ভিডিওটি ছড়িয়ে দিয়েছেন পুরো দুনিয়াতে। ভবিষ্যতে আরো চম’কের অপেক্ষাতে রয়েছি আমরা।

রিয়েলিটি শো ছাড়াও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু অপরিচিত প্রতিভা সকলের সামনে ফুটে ওঠে। এবারও তার ব্যা’তি’ক্রম হয়নি।

দিপালী তার এই অসাধারণ নাচের ভিডিও টি তার ব্য’ক্তিগত ইউটিউব চ্যানেলে শে’য়ার করেন। ভিডিও টি পুরোনো হলেও আবার ও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করেছে।

দিল্লী ড্যান্স একাডেমিতে তার এই নাচের ভিডিও নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছে। কমে’ন্ট বক্সে একের পর এক শু’ভেচ্ছার ঝড় বয়ে চলেছে।

দিপালির নিজস্ব ইউটিউব চ্যানেলে ২ লাখের বেশি সাবস্ক্রাইবার রয়েছে। তার এই নাচের ভিডিওটি প্রায় ১ কোটি মানুষ দেখেছে। সেই সাথে ৯০ হাজার মানুষ পছ’ন্দ করেছেন। একের পর এক শে’য়ারে ভাইরাল হয়েছে ভিডিওটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here