জামাইকে কোলে তুলে তুমুল নাচ শাশুড়ির, নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় নানারকম ভিডিও ভাইরাল হতে দেখা যায়। তার মধ্যে যেমন মজার ভিডিও থাকে তেমনি থাকে শিক্ষামূলক ভিডিও। নানা রকম অ’দ্ভুত প্রতিভার সন্ধান পাই আমরা সোশ্যাল মিডিয়ায়, যা সত্যি আমাদের ভাবতে বাধ্য করে।

সারা পৃথিবীতে নানারকম সং’স্কার প্রচলিত আছে, আমাদের দেশে যেমন ভূ’ত চতুর্দশী, বিদেশে তেমনি হ্যালোউইন, আবার কোথাও ক’বর থেকে প্র’য়াত মানুষের দেহ সাজিয়ে রাখা হয় এক বিশেষ রাত উপলক্ষে।

এরকমই নানারকম কালচার দেখা যায় নানা জায়গা তে। কেমনি বিয়ে নিয়েও নানা রকম প্রথা আমরা দেখে থাকি, হি’ন্দু মতে যেমন বিয়ে হয় সিঁ’দুর পড়ে পড়ে সাত পাকে ঘুরে।

মুসলিম সম্প্রদায়ের বিয়ে হয় তিনবার কবুল বলার পর, খ্রি’স্টানদের বিয়ে হয় চা’র্চে হোয়াইট ড্রেস এর মাধ্যমে, এরকমই নানা জায়গায় নানা রকম প্রথা আমরা দেখতে পাই।

দুদিন আগেই ভাইরাল হবে একটি ভিডিওতে নবদ’ম্পতিকে দুটি অজ’গর সা’প গলায় নিয়ে বিয়ে করতেও দেখা গেছে, কিন্তু সম্প্রতি ভাইরাল হলো এমন একটি ভিডিও, চারি’ত্রিক গুলি যেমন সবার থেকে আলাদা তেমনি বেশ আক’র্ষণীয়।

প্রতিবার দেখা যায় বর পড়েন টোপর এবং বউ পড়েন মুকুট, ভিডিওটিতে দেখা যাচ্ছে বর মুকুট পড়ে আছেন এবং বউ টোপর, এবং একটি অ’দ্ভুত কথা দেখা গেল বড় বউ প্রত্যেকেই তাদের বয়স জ্যেষ্ঠ মাসি মেসো মশায়ের কুলে বারবার বসছেন এবং তারপরে প্র’ণাম করছেন।

এর মধ্যে বর বউকে কোলে তোলার চেষ্টাও করা হয় বাড়ির বড়দের দ্বারা, কিন্তু কেউ না পারলেও করে দেখান বরের শাশুড়ি। বরকে তিনি কোলে তুলে নিয়ে সারা মঞ্চ জুড়ে জুড়ে নাচ করেন তিনি।

এত বয়স হলেও বরকে কোলে নেওয়ার জন্য তার চোখে-মুখে ছিলনা কোন ক্লান্তি, এবং এই ব্যাপারটি বর নিজেও যে খুব ভালোভাবে উপভোগ করছেন তা বোঝা যাচ্ছে ভিডিওটি দেখে।

এই বিয়ের ভিডিও দেখে শাশুড়ির প্রশং’সা করেছেন সবাই। ভিডিওটি পোস্ট হওয়া মাত্রই তা ঝড়ের বেগে হয়ে যায় ভাইরাল, বয়স্ক ভদ্রমহিলা আর এই বয়সে এত এনার্জি দেখে অবাক নেটিজেনরা। তার কমেন্ট বক্স অভিনন্দন ও শুভেচ্ছা ভরে ওঠে। যেকোনো তরুণীকেও নাচে হার মানিয়ে দেবেন তিনি।

এখানে বর মানুষটিও যে খুব ভালো তা ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে, শাশুড়ি মার কোলে দিব্যি তিনি বেশ মজাই করছেন। ঘটনাটি দেখে মুচকি মুচকি হাসছেন বউ এবং অন্যান্য আত্মীয়-স্বজনরা। এই দুর্দান্ত ভিডিওটি দেখে মু’গ্ধ আপামর জনসাধারণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here