এবার ১০০ টাকার কমে প্রতিদিন ৩ জিবি ডেটা, গ্রাহকদের জন্য আকর্ষণীয় প্ল্যান এই টেলিকম সংস্থার

দেশের বর্তমান ক’রোনা পরিস্থিতি যেভাবে বেড়ে চলেছে, তাতে নিম্ন থেকে মধ্যবিত্ত মাথায় চিন্তার ভাঁজ ফেলেছে। একে তো রোজগার হারানো, পরে বাড়ন্ত বাজার মূল্য। এই অবস্থায় ইন্টারনেট ব্যাবহার কারীদের জন্য বিভিন্ন সংস্থা কম দরের রিচার্জ প্ল্যান লঞ্চ করছে।

লক ডাউনের সময় থেকে বাড়িতে বসে কাজ , পড়াশোনার জন্য ইন্টারনেট ও ভয়েস কলিং এর ব্যবহার বেড়েছে বহু গুন। এমন অবস্থায় গ্রাহকদের সুবিধার কথা ভেবে নানান আকর্ষনীয় প্ল্যান নিয়ে এসেছে রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা বিএসএনএল। খরচ সাধ্যের মধ্যে, যা প্রায় ১০০ টাকারও কমে।

অন্যান্য নেটওয়ার্ক-এর তুলনায় বিএসএনেলের গ্রাহক এখন অনেক কম , বলতে গেলে ধুঁ’কছে এই সরকারি টেলিকম সংস্থা। এই ক’রোনা পরিস্থিতিতে গ্রাহকদের সুবিধার্থে বেশ কয়েকটি আকর্ষণীয় রিচার্জ প্ল্যান এনেছে বিএসএনএল।

এই রিচার্জ প্ল্যান গুলির মধ্যে একটি হল ৭৮ টাকার প্রিপেইড প্ল্যান। ৮ দিনের বৈধতার এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা + আনলিমিটেড বিএসএনএল কলিং + ২৫০ মিনিট নন বিএসএনএল কলিং + Eros Now সাবস্ক্রিপশন পাওয়া যাবে বলে জানা গিয়েছে।

তবে দুঃ’খের খবর এই আকর্ষণীয় রিচার্জ প্ল্যানটি কিছু নির্দিষ্ট সার্কেলেই উপলব্ধ করা হয়েছে। শুধুমাত্র পাঞ্জাবে সার্কেলেই প্ল্যানগুলি প্রযোজ্য রয়েছে। তবে খুব তাড়াতাড়ি বাকি সার্কেল এর জন্যও আকর্ষণীয় প্ল্যান লঞ্চ করার আভাস দিয়েছে সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল।

লক ডাউনে ব্রডব্যান্ডের ব্যবহারও অনেক বেড়েছে। তাই বিএসএনএন মোবাইল রিচার্জ প্ল্যানের পাশাপাশি ব্রডব্যান্ড গ্রাহকদের জন্যেও কিছু নতুন প্ল্যান এনেছে। এই প্ল্যান গুলিতেপাওয়া যাবে ৫০ এমবিপিএস স্পীড ও ডেটা পাওয়া যাবে ২০০, ৩০০ ও ৪০০ জিবি। এই প্ল্যান গুলিও পাঞ্জাব সার্কেলেই উপলব্ধ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here