বিয়ের দিন নতুন বউকে নিজের হাতে খাইয়ে দিল বর, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

সারা সোশ্যাল মিডিয়ায় এখন বিয়ের মরসুম। ক-রো-না আ-ত-ঙ্কে-র মধ্যে আনলক ডাউনের পর্বে মানুষ পেয়েছে একটু স্বস্তি,

তাই এই শীত কালেই কর’ণার মধ্যেও চলছে বিয়ের মরসুম। সোশ্যাল মিডিয়ায় সব জায়গাতেই ভাইরাল হচ্ছে বিয়ে সংক্রান্ত নানা ভিডিও।

প্রসঙ্গত এর মধ্যেই ভাইরাল হয়েছিল জামাইকে কলে নিয়ে শাশুড়ির নাচ। এই বয়সেও শাশুড়ির এনার্জি দেখে মুগ্ধ হয়ে গেছেন দর্শক।

আবার সম্প্রতি বিয়ের সময় মজার মন্ত্র বলে ভাইরাল হয়েছে এক পুরুত মশাই। কিরকম মেয়ে বিয়ে করা উচিৎ সেই নিয়ে তিনি বানিয়ে ফেলেছেন কবিতা।

দারুন মজার এই ভিডিও সোশাল মিডিয়ায় ঝড়ের মত হয়েছিল ভাইরাল। বিয়ে হলো সারাজীবনের দুটি মনের বন্ধন।

তাই প্রত্যেক মানুষই চান তার বিয়ের দিনটি স্মরণীয় রাখতে। মজার ভিডিও সত্যিই আমাদের দারুণ আনন্দ দেয়। সম্প্রতি এখন সবজায়গাতেই চলছে বিয়ের মরসুম।

ফেসবুক ইনস্টাগ্রাম ইউটিউব সব জায়গাতেই শুধু সেলিব্রিটিদের বিয়ে। আসলে বছরের এই সময়টাতেই শুধু বিয়ের সিজন, তাই এই সময় চারিদিকে শুধু বিয়ে।

আর এই বিয়ে উপলক্ষে অনেক জায়গাতেই নানারকম অনুষ্ঠান হতে দেখা যায়। এমনকি এই বিয়ে উপলক্ষে দেখা যায় নানা রকম অদ্ভুত অদ্ভুত ভিডিও ভাইরাল হতে।

এর আগে ভাইরাল হয়েছিল নিজের বিয়েতে নববধূর হাড় চিবিয়ে খাওয়ার ভিডিও, যা দেখে হেসে লুটোপুটি হয়ে গিয়েছিলেন দর্শক।

এছাড়াও একটি ভিডিওতে প্যান্ডেলের ছাদ ফুঁড়ে নেমে আসতে দেখা গেছিল বরকে, যা দেখে হাসিতে লুটোপুটি হয়ে গিয়েছিলেন দর্শকরা।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি বিয়েতে এরকমই কিছু ঘটনা দেখা গেছে। নতুন বিয়েতে স্বামী-স্ত্রী দুজনেই নিজেদের নতুন সম্পর্ক নিয়ে আবেগে বিভোর হয়ে থাকে।

বিশেষ করে তাদের নতুন জীবনের শুরুর নিয়ে তারা দুজনেই থাকেন নানা স্বপ্নে বিভোর। এমনকি ধারা এই সময় নানা রকম মজার মজার ঘটনা করতেও পিছপা হন না।

এর আগেও একটি ভাইরাল ভিডিওতে দেখা গেছিল কনে বরকে নিয়ে বাইকে করে চলে যাচ্ছে শ্বশুরবাড়ি। এই ভিডিও দেখে দর্শকরা অত্যন্ত মজা পেয়েছিলেন।

সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের মঞ্চে বর ও বউ নিজের হাতে দুজন দুজনকে খাইয়ে দিচ্ছে। সম্ভবত তাদের ভালোবাসার বিবাহ,

কারণ তাদের ভালবাসাই প্রমাণ করে দিচ্ছে তারা সত্যই দুজন দুজনকে খুবই ভালোবাসে। ভিডিওটি দেখে মুগ্ধ হয়ে গেছেন তার দর্শকরা।

ভিডিওটি পোস্ট করা হয়েছে কার্তিক পিয়ালী নামের একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে। প্রায় হাজার হাজার মানুষ ভিডিওটি লাইক করেছেন।

কমেন্ট বক্স ভরে গেছে অভিনন্দন ও প্রশংসায়। সবাই বরের মানসিকতাকে কুর্নিশ জানিয়েছেন। এমনকি অনেক এই মেয়েটির ভাগ্যের প্রশংসা করে বলেছেন

এরকম জীবন সাথী পাওয়া সত্যিই ঈ’শ্বরের দান। তারা যেনো এই ভাবেই সুখী হয় এই আশাই করি আমরা। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই

বিয়ের মরশুম উপলক্ষে এরকম নানা রকম ভিডিও ভাইরাল হয়। এর আগে ভাইরাল হয়েছিল, কনের বিয়ের মঞ্চে বসেই অনলাইনে পরীক্ষা দেওয়ার ভিডিও, যা উদ্বুদ্ধ করেছিল বাংলায় প্রত্যেকটি ঘরের মেয়েদের।

আজ সোশাল মিডিয়ার মাধ্যমে প্রতিটি ঘটনা আমাদের চোখের সামনে আসা সম্ভব হয়েছে, সোশ্যাল মিডিয়ার এই প্রচেষ্টার জন্য জানাই কুর্নিশ।