“একুশে অপশাসন থেকে মানুষকে মু্ক্তি দেবে বিজেপি”, মন্তব্য দিলীপ ঘোষের

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নিশানায় আবারো রাজ্য সরকার। শিক্ষাক্ষেত্র থেকে শুরু করে চাকরি ক্ষেত্রে প্রতিটি বিষয় নিয়ে আবারও রাজ্য সরকারকে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এই অপশাসন থেকে মুক্তি দিতে একমাত্র বিজেপিই পারবে, দাবি দিলীপ ঘোষের। তৃণমূল বিধায়কদের নিয়মের বাইরে গিয়ে ক’রোনা ভ্যাকসিন নেওয়ার প্রসঙ্গেও সরব হন তিনি।

ধর্মতলা থেকে রবিবার সকালে বর্তমান রাজ্য সরকারকে এক হাত নিলেন দিলীপ ঘোষ। তিনি বলেন,”এই বাংলা আমরা চাই না। যেখানে আইন নেই। যেখানে শাষন নেই। পুলিশের কোনও ভূমিকাই নেই।

চাকরিও নেই। সুরক্ষিত নন মা-বোনেরা। তাই আমরা সোনার বাংলা গড়ব। যেখানে আইন থাকবে, চাকরি থাকবে। প্রত্যেকে সুরক্ষিত থাকবেন। পরিবর্তনের পরিবর্তন করতেই এই ল’ড়াই আমাদের।”

বিজেপিকে বরাবর রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস বহিরাগত বলে কটাক্ষ করে এসেছে। এর জবাব দিলেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ।

তিনি বলেন,”ওঁর কাছে আমাদের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, সর্ভারতীয় সভাপতি সকলে বহিরাগত। কিন্তু বাড়ির পাঞ্জাবি বউ বহিরাগত নন।”

একুশের বিধানসভা নির্বাচন প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,”মুখ্যমন্ত্রী বুঝে গিয়েছেন যে তৃণমূলের দিন শেষ। তাই এখন সিপিএম-কংগ্রেসের সঙ্গে মিলে বিজেপিকে ঠেকানোর চেষ্টা করছে। কিন্তু তাতে কোনও লাভ হবে না।

সকলের বিরুদ্ধে একাই ল’ড়তে প্রস্তুত বিজেপি।” এরপরে দিলীপ ঘোষ বলেন, একুশের নির্বাচনে ক্ষমতায় যে বিজেপি আসবে তা মানুষ জেনে গিয়েছে। অপশাসনের বিরুদ্ধে ফুঁসছে সারা বাংলা। এত বিজেপি কর্মীর আত্ম বলিদান ব্যর্থ হবে না বলেও জানিয়ে দেন দিলীপ ঘোষ।