জঙ্গলে দেখা মিলল ৫০ ফুটের দানবাকৃতি অজগর সাপ, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ায় এডিক্টেড কে না নয়! সময় সুযোগ পেলেই একটু কোমর নাচাতে কারুরই দেরি হয়না। এছাড়া নাচ, গান, স্টান্ট, খেলা সবেতেই ওস্তাদ মানুষের এখন জুড়ি মেলা ভার, যা কিনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উঠে আসে।

প্রতিদিনই এখানে মানুষের নতুন নতুন কান্ড-কারখানা ভাইরাল হচ্ছে। আমরা মাঝেমধ্যেই ইন্টারনেট খুললে সব রকমের ভিডিওর পাশাপাশি কিছু বন্যপ্রাণীদের ভয়ঙ্কর সমস্ত ভিডিও দেখে থাকি। কখনো দেখতে পাই বাঘ-সিংহের দুর্ধর্ষ লড়াই তো আবার কখনো বিশালআকার দেখতে সমস্ত সাপের ভিডিও।

আর তেমনই একটি বিশাল আকার সাপের ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যে সাপটিকে দেখে সকলেই অত্যন্ত অবাক হয়ে গেছেন এবং তার সাথে ভয় ও পেয়েছেন। সম্প্রতি দেখা গেছে একটি ভিডিওতে একটি সাপকে একটি ট্রাকটারের মুখে করে তোলা হয়েছে।

যেখানে সেই ভিডিওটিতে বলা হয়েছে এই সাপটি পৃথিবীর সবচেয়ে বড় সাপ। দেখা গেছে একটি জঙ্গলের মধ্যে ট্রাক্টরটিকে  ঢুকিয়ে সেই সাপটিকে বের করা হচ্ছে। আর সেই সাপটি ট্রাকটির মুখে ঝুলছে আর ছটফট করছে। সত্যিই কি বিশাল আকার দেখতে এই সাপটি।

যে কোন মানুষ বা প্রাণীকে তো এই সাপটি নিমেষের মধ্যে গিলে ফেলবে। এই সমস্ত ভিডিও দেখলে মানুষ চোখ ফিরিয়ে নেয়। আর যদি সামনাসামনি দেখতে পায় তাহলে তো আর কোন কথাই নেই! সেখান থেকে কেটে পড়বে মানুষ নিমেষের মধ্যে। সম্প্রতি নেটপাড়ায় তুমুল ভাইরাল হয়েছে এই বিশাল আকারের ভ”য়ঙ্কর সাপের ভিডিও।

আমরা প্রত্যেকেই জানি সাপ একটি বিষধর প্রাণী। আর সাপকে ভয় পায় না এমন মানুষ মেলা ভার। কারন  সাপের একটা ছোবলেই মানুষের মৃ”ত্যু পর্যন্ত হয়ে যেতে পারে। এককথায় একটি জ”লজ্যান্ত প্রাণ নিমেষের মধ্যে শেষ হয়ে যায়। আর সেই সাপটি যদি হয় ভিডিওতে দেখানো এই  বিশালআকার সাপটির মতো।

তাহলে তো আর কোন কথাই নেই। সম্প্রতি জানা গেছে এই সাপটির দেখা মিলেছে আমাদেরই দেশ ভারতে। ভারতে মেঘালয়ের ‘গারো’ নামক এক পাহাড়ের এই সাপটিকে দেখা গেছে। পৃথিবীর সবথেকে বড় সাপ এদের মধ্যে এই সাপটিও পরে এমনটাই জানা গেছে এই ভিডিওটি থেকে।

ভিডিওটি Renix Qilong নামের এক ইউটিউব চ্যানেলে ভাইরাল হয়েছে। ৩০ হাজারের মতন মানুষ এই ভিডিওটিকে দেখে নিয়েছে। যতদূর বোঝা যাচ্ছে এই সাপটির গায়ের রং পুরো ঘরের মধ্যে কালো ডোরা ডোরা। সাপটি আকৃতিতে সত্যিই খুবই বড়। সাপটিকে যেখানে ধরা হয়েছে সেখানে চারিপাশে শুধু গাছপালা।

হয়তো এই গাছপালার মধ্যেই সেই শান্তির খোঁজ পাওয়া গেছে। এমন একটি ভয়ঙ্কর সাপের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই খুব পরিমাণে ভাইরাল হয়েছে। ভাইরাল এই ভিডিও দেখে নেটিজেনদের বেশিরভাগই চক্ষু চড়ক হবার জোগাড়।

অনেক নেটিজেনই বলেছেন এই সাপটা কি সত্যিতেই আছে, তো আবার অনেকে বলেছে এই সাপটিকে প্রটেক্ট করুন, কেউবা বলেছে এই সাপটি ঝাড়খন্ডে পাওয়া গেছে, তোকেও এই ভিডিওটিকে পাত্তাই দেয়নি বলেছে এটি পুরোপুরি ভুল ঘটনা। তাহলে এবার আপনারাই এই ভিডিও দেখে নির্ধারণ করে নিন যে এই সাপটি আসলে নাকি মিথ্যা।