খালি গলায় নেহা কাক্কারের গান গেয়ে তাকে মুগ্ধ করল গরিব চা বিক্রেতা গৃহবধূ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ভিডিও কলে নেহা কক্করের সামনে গান গাইলেন নদীয়া জেলার চাকদহের ভাইরাল গায়িকা বিপাশা দাস। সম্প্রতিক এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে। নদীয়া জেলার চাকদহে বাড়ি বিপাশা দাসের। তিনি পেশায় একজন চা বিক্রেতা গৃহবধূ। মোড়ের মাথায় চায়ের দোকানে চা বিক্রি করে সংসার চালান তিনি।

ছোট চায়ের দোকানে চা বিক্রি করে কোনও রকমে সংসার চালান ঠিকই কিন্তু গানের প্রতি তার ভালোবাসা আজ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাকে জনপ্রিয় করে তুলেছে। রেডিও টিভি দেখে গান শেখা। তাঁর গাওয়া গানের ভিডিও নেটদুনিয়ায় আপলোড হতেই রাতারাতি ভাইরাল সেই ভিডিও। মিউজিক ছাড়া তাঁর সুরের জাদু মন ভরিয়েছে লক্ষ লক্ষ মানুষকে। সোশ্যাল মিডিয়া জুড়ে তার ভাইরাল গানের ভিডিও নিয়ে চলছে ব্যাপক তোলপাড়।

অভাবের সংসারে বড় হয়েছেন বিপাশা দাস। বাবার সামর্থ ছিলনা মেয়ের গান শেখানোর জন্য অর্থ জোগাড় করা। তাই মেয়ের যত ভালোই গানের গলা হোক না কেন স্বপ্ন পূরণের ক্ষেত্রে সাহায্য করতে পারেননি তিনি। কিন্তু যার মধ্যে প্রতিভা থাকবে তিনি যে কোনদিন থেমে থাকবে না। তার জলজ্যান্ত প্রমান হলেন নদীয়া জেলার চাকদহের বাসিন্দা পেশায় চা বিক্রেতা বিপাশা দাস।

নদীয়া জেলার রানাঘাট থেকে একসময় ভাইরাল হয়েছিলেন রানাঘাটের রানু মন্ডল। যদিও তিনি অল্প কিছুদিনের মধ্যেই ধামাচাপা পড়ে গিয়েছেন। তার মধ্যে থাকা অহংকার অসংলগ্ন কথাবার্তা দেখে খুব একটা খুশি হয়নি তার অনুরাগীরা। যদিও প্রথম দিকে তার জনপ্রিয়তা নেহাত কম ছিলনা। কিন্তু বর্তমানে তিনি আর কাজ পান না। সে দিক থেকে দেখতে গেলে বিপাশা দাস একেবারে ভিন্ন প্রকৃতির মানুষ। তিনি গান গান ভালোবেসে।

বাংলার গ্রামে গঞ্জে বহু মানুষের মধ্যে লুকিয়ে আছে হাজারও প্রতিভা গলায় সুর থাকলেও যোগাযোগের কারণে সাফল্য পাচ্ছেনা অনেকেই। তেমনই একটি প্রতিভা নদিয়ার চাকদহের গোসাই পাড়ার বাসিন্দা বিপাশা দাস। গানের গলায় যেন মা স্বরসতীর বাস। তার কণ্ঠে রীতিমত মুগ্ধ হতে বাধ্য সকলেই। বিশেষত লতা মঙ্গেশকরের গান গাইতে দেখা যায় তাকে। যদিও এবার তাকে গাড়িতে দেখা গেল জনপ্রিয় সঙ্গীত শিল্পী নেহা কক্করের একটি গান।

গানের ভালোবাসা থেকে তিনি বিয়ে করেছিলেন এক খোল বাদককে। তারপর টিনের চালের ঘরে সুখের সংসার। সন্তানদের বড় করা। পাড়ার মোড়ে ছোট্ট চায়ের দোকান চালিয়েই সংসার চলে বিপাশা দাসের। স্বামী মাঝে মধ্যে খোল বাজানোর বরাত পান। অবসর সময়ে দু’জনে মিলে মেতে ওঠেন গান চর্চায়।

এবার সাম্প্রতিক নেহা কক্কর এর সাথে ভিডিও কলে গান গাইলেন বিপাশা দাস। সোশ্যাল মিডিয়া জুড়ে এমন একটি ভিডিও ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে। ইন্ডিয়ান মিক্সট ভিডিওজ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি। সেখানে দেখা গেল, নেহা কক্করের সঙ্গে ভিডিও কলে গান গাইছেন নদীয়া জেলার বাসিন্দা বিপাশা দাস।

এদিন তাকে গাইতে শোনা গেল “মিলে হো তুম হামকো” গানটি। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই গানের ভিডিও। ৭৭ হাজার দর্শক ইতিমধ্যেই ভিডিওটি দেখে নিয়েছেন। একই সঙ্গে প্রচুর সংখ্যক লাইক পড়েছে ভিডিওটিতে।