খালি গলায় লতা মঙ্গেশকরের জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল বাঙালি কন্যা, ভিডিও ভাইরাল

বর্তমানে বাঙালি প্রজ’ন্মের জন্য গায়ক গায়িকারা বিশেষ অধিকার করে নিয়েছে সারাবিশ্বে। কুমার শানু মোনালি ঠাকুর বাঙ্গালী গায়ক গায়িকারা আমাদের মাথা উঁচু করেছেন।

এছাড়াও প্রতি বছর নতুন বাঙালি ছেলেমেয়েরাও প্রতিটি রিয়েলিটি শো তাদের নিজেদের জন্য জয়যাত্রা ধরে রেখেছে। সব জায়গাতেই বাঙালি ছেলে মেয়েদের প্রশং’সা তুঙ্গে।

অনীক ধর, আরাত্রিকা ভট্টাচার্য, রনিতা ব্যানার্জি এরা প্রত্যেকেই অত্যন্ত জনপ্রিয়। এই লিস্টে আছে সারেগামাপা খ্যাত বিদীপ্তা চক্রবর্তিও।

বিদীপ্তা চক্রবর্তী সারেগামাপা ২০১৭ এক বিশেষ জায়গা করে নিয়েছে। সোদপুরের মেয়ে বিদিপ্তা সুশীল কৃষ্ণ শিক্ষায়তন এর ছাত্রী।

অল্প দিনেই সারেগামাপায় তার অসাধারণ সুরেলা গ’লার মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছিল। তার যাত্রা শুরু হয়েছিল অডিশনে “ভোর ব্যয়” গানের মাধ্যমে। একটি গানেই মু’গ্ধ হয়ে গেছিলেন বিচা’রক এবং দর্শকরা।

এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক গানে মঞ্চ কাঁ’পিয়ে দিয়েছিল এই যুবতী।সম্প্রতি ভাইরাল হয়েছে তারই একটি ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ছোট্ট বিদিপ্তা “তেরি আঁখো কে সিবা” গানটি খালি গলায় গাইছে.১৯৬৯ সালে সুনীল দত্ত, আশা পারেখ অভিনীত সিনেমা মোহাম্মদ রফি ও লতা মঙ্গেশকরের বিখ্যাত গান এটি।

এত ক’ঠিন গান যেকোনো প্রশিক্ষণ প্রাপ্ত গায়ক গায়িকাও দুবার ভাববে। ছোট্ট বিদীপ্তা কোনরকম জড়তা ছাড়াই অত্যন্ত নি’খুঁ’তভাবে গানটি পরিবেশন করেছে সকলের সামনে।

সুরেলা গ’লার জা’দুতে উঠে মা’তিয়ে দিয়েছে দর্শকদের মন। ভিডিওটি পোস্ট করা হয়েছে “ক্রাফট বলিউড” নামে একটি পেজ থেকে।

এই পেজের সদস্যদের অসংখ্য ধন্যবাদ জানাই এত সুন্দর একটি ভিডিও পোস্ট করার জন্য। ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই হাজার হাজার মানুষ তাতে ক’মেন্ট করেছেন।

প্রশং’সা অভি’নন্দন উপচে পড়ছে কমে’ন্ট বক্স। হাজার হাজার মানুষ শে’য়ার করেছেন ভিডিওটি। ছোট্ট বিদীপ্তা সকলের প্রিয়। তার গানের জা’দুতে সবার মনে জায়গা করে নিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here