৯ মাসরে বেবি পাম্প নিয়ে অসাধারণ কায়দায় বেলি ড্যান্স করে সকলের মন জয় কারলেন যুবতী বৌদি, ভিডিও ভাইরাল

পৃথিবীতে প্রতিনিয়তই আমরা হাজারও ঘটনার সাক্ষী হয়ে চলছি। সব ঘটনাই যে সবসময় যে মজার বা হাস্যকৌতুক হবে এমন ভাবনা অনর্থক। ভালো-মন্দ দুই মিলিয়েই আমাদের জীবন অতিবাহিত হয়। কিন্তু, তাঁর মধ্যে এমন কিছু কিছু অদ্ভুত ঘটনা আমরা দেখে থাকি যা রীতিমতো আমাদের অবাক করে তোলে।

আবার কখনো কখনো ইনস্পিরেশন হয়েও দাঁড়ায়। তেমনি ভিডিও সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বেবি বাম্প নিয়ে বেলি ডান্স করলেন এক মহিলা। পৃথিবীর বিভিন্ন দেশে বিদেশে নানান ধরনের ঘটনা ঘটে চলেছে। আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে সে সমস্ত ঘটনার,

বিস্তারিত খবর নিমেষে মানুষের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে। নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যাচ্ছে সে সব খবর। কখনও ছবি, কখনও ভিডিও, কখনও আবার অডিও। এই সমস্ত ভাইরাল খবরে বিতর্ক যেমন তৈরি হচ্ছে, তেমনই নেহাতই মজার ঘটনা আনন্দও দিচ্ছে মানুষকে।

অনেক ভিডিও মানুষকে অনুপ্রেরণা যোগাচ্ছে, উৎসাহ দিচ্ছে, অনুপ্রাণিত করছে। সে দিক থেকে সোশ্যাল মিডিয়ার অবদান অনেকখানি। কথায় বলে অন্তঃসত্ত্বা হওয়ার প্রথম তিন মাস এবং শেষ তিন মাস খুবই সাবধানে থাকা উচিত অন্তঃসত্ত্বা মায়েদের। মা হতে গেলে এক নারীকে কতটা যন্ত্রনা সহ্য করতে হয়,

তা হয়তো সকলেরই জানা। কথায় বলে “ভালোবাসা নাকি অন্ধ”। মায়েদের ভালোবাসা সত্যিই হয়তো অন্ধ হয়। ঠিক সেই কারণেই বৃদ্ধাশ্রমের ছেড়ে আসা বৃদ্ধা মা তার সন্তানকে সাবধানে বাড়ি ফেরার কথা বলেন। পৃথিবীতে মায়ের বিকল্প কিছু হয়না। মা হলেন এমন একজন মানুষ যিনি,

নিজের সন্তানকে চোখে না দেখেও ভালবাসতে শুরু করেন। সন্তানদের উচিত মায়ের মুখে সবসময় হাসি ফোটানো। তাদের উচিত মা বাবার মুখ উজ্জ্বল করতে প্রাণপাত করে দেওয়া। কিন্তু অনেক ক্ষেত্রে আজও অত্যাচারিত হতে হয় মায়েদের। এবার এক মায়ের কথা বলব।

যিনি গর্ভস্থ সন্তানকে নিয়ে বেলি ডান্স করলেন অবলীলায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সন্তানসম্ভবা অবস্থায় প্রথম তিন মাস এবং শেষ তিন মাস খুবই গুরুতর হওয়ার কারণে সাবধানে থাকতে হয় মায়েদের।

কিন্তু এখানে দেখা গেল মাত্র নয় মাস সন্তানসম্ভবা হওয়ার পর বেলি ডান্স করছেন এক মহিলা। সন্তানের ভালো প্রত্যেক মা চান। নারী যে কতটা ধৈর্যশীল ও প্রতিভাধারী হতে পারে তা হয়তো এই ভিডিওটা না দেখলে কেউ বুঝতে পারবে না। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেই ভিডিও দেখে কার্যত ঘুম উড়েছে নেটিজেন মহলের। “আলেকজান্দ্রা মলিনা” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে একটি ভিডিও। ভিডিওটিতে দেখা গিয়েছে, এক অন্তঃসত্ত্বা মহিলা অসাধারণ ভঙ্গিমায় বেলি ডান্স করছেন। সকলের সামনে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন,

অসম্ভব বলে কিছু হয় না। আর এই হবু মা আবার ৯ মাসের গর্ভাবস্থাতেও করলেন দূর্দান্ত বেলি ডান্স। এই মায়ের বেলি ডান্স দেখে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে নেট জগতে। আজকাল অনেক মেয়েরা গর্ভাবস্থায় কাজকর্ম শিকেয় তুলে ন্যূনতম নড়াচড়াটুকু করতেও পছন্দ করেন।

অতিরিক্ত সাবধানে থাকতে চান তারা। কিন্তু গর্ভাবস্থাতেই শরীরচর্চা যোগ ব্যায়াম করা যে কতটা গুরুত্বপূর্ণ তা সকলেরই জানা। প্রেগনেন্সি মানেই যে শুধু শুয়ে-বসে থাকা নয়, তার প্রমাণ দিয়েছেন এই মহিলা। ইতিমধ্যে দু লাখের কাছাকাছি মানুষ তার এই ভিডিওটি দেখে নিয়েছেন। কমেন্ট সেকশনে অনেকেই গর্ভাবস্থায় এত বড় রিস্ক না নিলে ভালো হতো বলেও মন্তব্য করেছেন। কেউ কেউ আবার হবু মা’কে কুর্নিশ জানিয়েছেন।