খালি গলায় দুর্দান্ত গান গেয়ে দেশ জুড়ে ভাইরাল খুদে বালক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আজকাল কিছু করলেই তা ভাইরাল হয়ে পড়ে চট করে। কিন্তু এই চক্করে বেশ কিছু প্রতিভা মানুষের সামনে উঠে আসে। শুধু প্রতিভা নয়। নানা মজার জিনিসও সবার সামনে আসে। ঘরে বসেই ফেমাস করে দেওয়া যায় নিজের ছোট্ট ছেলে মেয়েদের।

সোশ্যাল মিডিয়ায় একটিভ থাকা প্রত্যেকটি মানুষ এত দিনে অবশ্য একটি গান শুনে থাকবেন। গানটির নাম “বাচপান কা প্যায়ার”। ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউব খুললে এখন শুধুই “বাচপান কা প্যায়ার”। এই গানটি বর্তমানে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডে পরিণত হয়েছে।

আসলে এই “বাচপান কা প্যায়ার” গানটি ২০১৮ সালে মুক্তি পায়। এই গানটি গুজরাতি গায়ক কমলেশ বরৌট গেয়েছিলেন। আবারো সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে বিশেষ গানটি। তবে এবার আর কোন গুজরাটি গায়কের কন্ঠে নয়।

এক স্কুল পড়ুয়ার কন্ঠে গান সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ড। অনেকেই এখন এই গানের তালে ঠোঁট মিলিয়েছেন। ২৫ সেকেন্ডের একটি গানের ভিডিও রাতারাতি জনপ্রিয়তা এনে দিয়েছে ছত্রিশগড়ের স্কুল পড়ুয়া সহদেব ডিরডোকে।

তার এই গান এখন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। ছোট্ট ছেলেটির অসাধারণ গান গাওয়ার ভঙ্গিমায় এখন মন মজেছে নেট পাড়ার বাসিন্দাদের। ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীও সহদেবের গানে আনন্দে আপ্লুত। বলা যায় তিনি এখন তার ফ্যান হয়ে গিয়েছেন।

মা-ও-বাদী অধ্যুষিত ছত্তিশগড়ের সুকমার বাসিন্দা সহদেব। সেই বর্তমানে স্কুল পড়ুয়া। ভাইরাল ভিডিওটিতে তাকে স্কুলের পোশাক পরেই গান গাইতে দেখা যায়। সহদেবের কন্ঠে “বাচপান কা প্যায়ার” গানটি সোশ্যাল মিডিয়ার আসামাত্রই ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে।

পুরো জুলাই মাস ধরে গানটি সকলের মুখে মুখে ঘোরাফেরা করছে। টলিউড হোক বলিউড, সব জায়গাতেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে ছত্রিশগড়ের প্রত্যন্ত অঞ্চলের বাসিন্দা সহদেবের কন্ঠে “বাচপান কা প্যায়ার” গানটি।

গানটি সবথেকে বেশি ব্যবহৃত হচ্ছে ইনস্টাগ্রাম রিলে। র‌্যাপার বাদশা এই গানে তার কিছু মজাদার টুইস্ট যোগ করে এই রিমিক্স ভার্সান পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে। এমনকি বাদশা নিজে সহদেবকে প্রস্তাব দিয়েছেন তার সাথে ডুয়েট গান গাওয়ার।

এখন তারকাদের মুখে মুখে শোনা যাচ্ছে গানটি। স্কুলের শিক্ষকের অনুরোধেই ছত্তিশগড়ের সুকমা জেলার বাসিন্দা সহদেব “বাচপান কা প্যায়ার” গানটি স্কুলে বসেই গায়। সেই গান তাদের মধ্যে কেউ মোবাইল ক্যামেরায় রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে।

ঠিক তার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে সহদেব। ছোট্ট ছেলেটির এই অসাধারণ কন্ঠে গান গাওয়ার প্রতিভাকে সম্মান জানিয়েছেন ছত্রিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। রীতিমতো ছোট্ট ছেলেটির গলায় মালা পরিয়ে তার গান শুনে সম্মান জানিয়েছেন তিনি।

সেই ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে। কৃষ্ণকলি খ্যাত নিখিল ওরফে নীল, অপরাজিতা অপুর দীপু ওরফে রোহন, বকুলকথা খ্যাত উষসী রায় এবং অলিভিয়া সকলেই এখন “বাচপান কা প্যায়ার” নিয়েই মেতেছেন।

একের পর এক মজার ভিডিও ফেসবুক এবং ইনস্টাগ্রাম জুড়ে ব্যাপক ভাইরাল হচ্ছে। “গঙ্গুলেতি ভাইরাল” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে ছোট্ট ছেলেটির গলায় “বাচপান কা প্যায়ার” গানের সুন্দর ভিডিওটি।

ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিওটি। ১.২ মিলিয়ন দর্শক ইতিমধ্যেই ভিডিওটি দেখে নিয়েছেন। একই সঙ্গে ৩৩ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্ট সেকশনে অনেকেই ছেলেটির গানের প্রশংসা করেছেন।