অসাধারণ সুরে গান গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল যুবক, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা অনেক প্রতিভার সাথে পরিচিত হচ্ছি। রোজ দিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকছে কেউ না কেউ তার নিজের প্রতিভার দৌলতে। কিন্তু অনেকে আছে যারা পরিস্থিতির কাছে হার মেনে যায় যাদের প্রতিভা থাকলেও তা দেখানোর সুযোগ থাকেনা।

হয়তো চাপা পড়ে থেকে যায় তাদের সুপ্ত প্রতিভা গুলি কিন্তু আজ সোশ্যাল মিডিয়ার দৌলতে তাদের প্রতিভা দেখানোর পথ অনেকখানি প্রশস্ত হয়েছে। রোজদিন নিত্য নতুন ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এবার সোশ্যাল মিডিয়ায় আরেকটি ভিডিও ভাইরাল হতে দেখা গেল।

সোশ্যাল মিডিয়ায় গান গেয়ে অনেকেই জনপ্ৰিয়তা অর্জন করেছে। তার মধ্যে তানিমুনি জুড়ি অন্যতম। ৬ বছরের ছোট্ট যমজ বোন তানিমুনির গান নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছে। অসাধারণ গানের গলায় নেহা কাক্কারের গান গেয়ে সকলের মন জয় করে নেয় চাঁদমনি হেমব্রম।

ডিজে রিসব বলে একজন সংগীতশিল্পী ভিডিওটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক হতদরিদ্র ব্যক্তি অসাধারণ প্রতিভার অধিকারী। খুবই মধুর কন্ঠে গান গেয়ে চলেছে। যা আপনাকে একবারের জন্য হলেও অবাক করবে।

পোশাক-আশাকে দারি’দ্রতার চিহ্ন। তাকে দেখেই তার অসহায় অবস্থার কথা আন্দাজ করা যাবে দারিদ্রতার কারণে হয়তো এই প্রতিভা এতদিন চাপা পড়েছিল। কিন্তু অবশেষে সমস্ত প্রতিকূলতাকে পিছনে ফেলে সামনে এসেছে তার মনীষা।

সোশ্যাল মিডিয়ার জন্যই তো সম্ভব হয়েছে। সোশ্যাল মিডিয়ার জন্য কত মানুষের জীবন অন্য দিকে মোড় নিয়েছে। তাদের প্রতিভা পৌঁছে গেছে ঘরে ঘরে। অনেকের আবার ডাক এসেছে বলিউড থেকে জীবন পাল্টে গেছে তাদের।

তাই এটা বলা যেতেই পারে যে সোশ্যাল মিডিয়ার কিছু মানুষের কাছে সব থেকে বড় আশীর্বাদ হয়ে দাঁড়িয়েছে। বর্তমানে ওই যুবকের সুরের জাদুতে মাতোয়ারা নেটদুনিয়া। ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তার অসাধারণ কণ্ঠস্বর মুগ্ধ করেছে সকলকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here