খালি গলায় দুর্দান্ত গান গেয়ে সকলকে মুগ্ধ করেছিল ছোট্ট অরুনিতা, তুমুল ভাইরাল ভিডিও

আধুনিক যুগে নিত্যদিন আমরা সোশ্যাল মিডিয়ার দ্বারা অনেক ঘটনা শুনতে পেয়ে থাকে। আমরা আমাদের ব্যস্ততার জীবনে দিনের বেশিরভাগ সময়টাই সোশ্যাল মিডিয়ার উপর ব্যয় করে থাকি। করোনা মহামারীর মতোন রোগ শুরু হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়াকে মানুষ বাড়িতে বসেই নানান কাজে লাগাতে শুরু করেন।

সোশ্যাল মিডিয়া হচ্ছে আমাদের বর্তমান যুগের এক অস্ত্র।যার দ্বারা মানুষ প্রতিদিন প্রতিনিয়ত নানান ধরনের কাজ করে থাকেন। মানুষ এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে প্রতিদিন নানা রকম ভাবে উপকৃত ও হয়ে থাকেন। এই সোশ্যাল মিডিয়াই আমাদের নিত্যদিন নানারকম ঘটনার সম্মুখীন করায়। বাড়িতে বসেই আমরা এই সোশ্যাল মিডিয়ার দ্বারা রোজ নানান রকমের ঘটনা অনুসরণ করে থাকি।

সোশ্যাল মিডিয়ায় রোজ মানুষ নানান রকমের ভিডিও পোস্ট করে থাকেন এবং মুহুর্তের মধ্যে সে সকল পোস্ট গুলি ভাইরাল হয়ে গিয়ে তা থেকে ইনকাম ও শুরু হয।তাই সোশ্যাল মিডিয়া হচ্ছে বর্তমান যুগের মানুষের কাছে এক গুরুত্বপূর্ণ অবদান। আজকাল সোশ্যাল মিডিয়ায় আমরা প্রতিদিন নিত্য নতুন ভিডিও অনুস্মরণ করে থাকি।

যেমন এখানে আমরা দেখতে পাচ্ছি বিখ্যাত গায়িকা “অরুনিতা কাঞ্জিলাল”-র ছোটবেলার একটি গানের ভিডিও। জি বাংলার একটি বিখ্যাত রিয়ালিটি শো ‘সা রে গা মা পা’ -এ যেখানে রয়েছেন অনেক বড়ো বড়ো জাজেস যেমন “কুমার শানু”,”জিৎ গাঙ্গুলী”,”আকৃতি কক্কর”তাদের সামনে “অরুনিতা কাঞ্জিলালে”র একটি চোখ-ধাঁধানো ভিডিও আমরা দেখতে পাচ্ছি।

যেখানে তিনি টলিউডের বিখ্যাত পুরনো গান “চুপি চুপি ভালোবাসা “গানটি গেয়েছেন।এই ভিডিওটিতে আমরা দেখতে পাচ্ছি তিনি খুবই ছোট বয়সে একটি দারুন গান গেয়ে সকলকে মুগ্ধ করে দিয়েছেন। আর তার সাথে রয়েছে ‘সা রে গা মা পা’ -এর ২০১৬ উইনার “কুশল পাল”। তারা দুজনই তাঁদের অপূর্ব গানের গলা দিয়ে জাজেস দের মন জয় করে নিয়েছেন,

এবং বিশেষ করে “অরুনিতা কাঞ্জিলাল” যিনি তার ওইটুকুনি বয়সে এত সুন্দর একটা গান গেয়েছেন। তার গানের গলায় সকল জাজেস  এবং অডিয়েন্স দাঁড়িয়ে হাততালি   দিয়েছেন, এবং সকল জাজেস তার গান শুনে প্রশংসা করে ভরিয়ে দিয়েছেন। বর্তমান যুগে “অরুনিতা কাঞ্জিলাল”হলেন এক বিখ্যাত ভারতীয় গায়িকা। ছোটবেলা থেকেই তাঁর গানের গলা অতি মধুর।

তার গানের গলার প্রশংসা অনেক বড়ো বড়ো বিখ্যাত জাজেসরাই করে এসেছেন। তিনি সাধারণত সেমি -ক্লাসিক্যাল গান গেয়ে থাকেন। তিনি থাকেন মূলত কলকাতায়। সাধারণত তিনি  বাংলা এবং হিন্দি ভাষায় গান গেয়ে থাকেন। তার গানের চর্চা আজ সারা বিশ্বজুড়ে এবং তার বয়স যখন ১৩ তখন তিনি ‘সা রে গা মা পা’ এর বিজয়িতা হন। আর সেখান থেকেই তার নাম শুরু হয়। পরে তিনি ‘ইন্ডিয়ান আইডল’ এও পার্টিসিপেট করেন।

আর সেখানেও  সকলেই তাঁর অনেক প্রশংসা করেন । আজ তাকে সবাই জানে তার গানের গলা সারা ভারতবর্ষ জুড়ে ছড়িয়ে পড়েছে। ছোটবেলা থেকেই তাঁর গানের প্রতি অনেক ভালোবাসা। আর আজ তাই তিনি বিখ্যাত গায়িকা “অরুনিতা কাঞ্জিলাল”। আমরা আহলে দেখতেই পাচ্ছি এই ভিডিওটিতে অরুনিতা কাঞ্জিলালের এক অপূর্ব ছোটবেলার গানের ভিডিও যেখানে তিনি সকলের মন জয় করে নিয়েছেন।

আর সকলেই তাঁর গানের প্রশংসা করে ভরিয়ে দিয়েছেন। ভিডিওটি ‘ARUNITA KANJILAL FANCLUB’ নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। যেটি তার নিজের ইউটিউব চ্যানেল।ভিডিওটির বর্তমান দর্শক ২৯৫ হাজারেরও বেশি। ভিডিওটি কে লাইক করেছেন ৫ হাজারেরও বেশি মানুষ।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসামাত্রই মানুষের মধ্যে অনেক চাঞ্চল্য ছড়িয়ে দিয়েছে। ভিডিওটি দেখে এবং তার গানের গলা শুনে সকল মানুষ মুগ্ধ হয়ে পড়েছেন। এই ভিডিওটিতে আমরা এটাই দেখতে পাচ্ছি যে তার গানের গলার কোন তুলনাই হয় না। তাই তার প্রশংসা অতুলনীয়।