খালি গলায় অসাধারণ সুরে জনপ্রিয় গান গেয়ে সকলকে মুগ্ধ করল বাঙালি কন্যা অরুনিতা, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন বিভিন্ন ধরনের ভিডিও আমরা ভাইরাল হতে দেখি। সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে।

গৃহবন্দী মানুষ তখন নিজেকে ব্যস্ত রাখতে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন কার্যকলাপ করে পোস্ট করতে শুরু করে। নিমেষের মধ্যে সেই সকল পোস্ট ভাইরাল হয়ে গিয়ে বেশ কিছু ইনকাম শুরু হয়।

বর্তমান এই আধুনিক যুগে সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মের কথা মনে পড়ে সেটি হল সোশ্যাল মিডিয়া।

হ্যা এই সোশ্যাল মিডিয়াই এখন আমাদের বিনোদন খেলাধুলা, গানবাজনা, সিনেমা, খবরাখবর প্রভৃতি আরও অনেক কিছু উপভোগ করার বিপুল ব্যাবহৃত এবং সহজ মাধ্যম হয়ে উঠেছে।

ছোটো থেকে বড়ো প্রায় সবার হাতেই এখন মোবাইল। সমাজের বহু তরুণতরুণীর বহু প্রতিভা, খেলাধুলা এই মাধ্যমের মাধ্যমে সবার হাতেহাতে পৌঁছে গেছে এবং ফুটে উঠেছে।

আধুনিক সমাজে প্রায় সবাই বিভিন্ন তথ্য, জ্ঞান, শিক্ষা, প্রযুক্তি গ্রহণ করতে এই মাধ্যমের উপর বিপুল ভাবে সক্রিয় বলা যেতে পারে।

বর্তমানে আধুনিকতার শিখরে এসে সব থেকে দ্রুত সাফল্য পাবার চাবিকাঠি হল এই সোশ্যাল মিডিয়া। প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন, হয়েছেন বহু মানুষের কাছে অনুপ্রেরণা।

এরই মধ্যে ভাইরাল হচ্ছে অনেক ইউটিউব ভিডিও। ইউটিউব হলো সান ব্রুনো, ক্যালিফোর্নিয়া ভিত্তিক একটি মার্কিন অনলাইন ভিডিও-শেয়ারি সাইড।

ইউটিউব এমনই একটা প্লাটফর্ম যেখানে সবাই তাদের দক্ষতা অনুযায়ী ভিডিও আপলোড করে একটি নির্দিষ্ট ইনকাম করতে পারে।

এখানে আমরা যে ভিডিওটি দেখতে পাচ্ছি, তাতে ভারতীয় সিঙ্গিং রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল চলতি সিজনের জনপ্রিয় কনটেন্ট ও সেকেন্ড রানার্সআপ আরুনিতা কাঞ্জলি।

বলিউড একটি পুরনো গানের পারফরম্যান্স করছেন। গানটি হল বলিউডের একটি জনপ্রিয় বিখ্যাত গান হাম দিল দে চুকে সানাম। এই গানটি হাম দিল দে চুকে সানাম বইয়ের গান। এই গানটি গেয়েছিলেন কবিতা কৃষ্ণমূর্তি ও মোহাম্মদ সালমাত।

আরুনিতা এখানে এই গানটি অতি সুন্দর তার সাথে গিয়েছেন। এই ভিডিওটি ইউটিউবে রয়েছে। ARUNITA KANJILAL FANCULB নামক ইউটিউব চ্যানেলে এটি পোস্ট করা আছে। চলতি সপ্তাহে প্রায় একদিন আগে এই ভিডিওটি ইউটিউবে ছাড়া হয়েছে।

১৫ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন ও ১ হাজারেরও বেশি মানুষ এটি পছন্দ করেছেন। বহু মানুষ এই ভিডিওটিতে কমেন্ট করে তাদের মতামত প্রকাশ করেছেন। আপনারা গিয়ে এই সুন্দর গানের ভিডিওটি দেখতে পারেন।