অসাধারণ কণ্ঠে লতা মঙ্গেশকরের গান গেয়ে নেটিজেনদের মুগ্ধ করল অরুনিতা, রইলো ভাইরাল ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ায় এডিক্টেড কে না নয়! সময় সুযোগ পেলেই একটু কোমর নাচাতে কারুরই দেরি হয়না। এছাড়া নাচ, গান, স্টা”ন্ট, খেলা সবেতেই ওস্তাদ মানুষের এখন জুড়ি মেলা ভার, যা কিনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উঠে আসে। প্রতিদিনই এখানে মানুষের নতুন নতুন কান্ড-কারখানা ভাইরাল হচ্ছে।

ভারতের জনপ্রিয় মিউজিক রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’। বহু বিতর্কের মধ্যেও আজ তার জনপ্রিয়তা কোনো অংশে কম না। আর অন্যদিকে ভারতীয় কিংবদন্তী গায়িকা লতা মঙ্গেশকার, যার কণ্ঠে মুগ্ধ গোটা বিশ্ব। গোটা বিশ্বে আছে হাজারো লতাকন্ঠী।

তাঁর কন্ঠে হুবহু মিল না পেলেও তাঁর কণ্ঠকে পুঁজি করে অনেকেই রোজগার করেন গায়িকা হিসেবে। গত ৬ই ফেব্রুয়ারি সকলকে একা করে রেখে বিদায় নিয়েছেন তিনি পরলোকে। বসন্তের আগমনের আগেই সকলকে ছেড়ে চলে গেলেন কোকিল কণ্ঠী সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। পজি’টিভ ধরা পড়ার পরই নিউ”মো”নিয়ায় আক্রা”ন্ত হয়ে ছিলেন তিনি, চলছিল বেঁ”চে থাকার লড়াই।

কিন্তু টানা ২৭ দিনের লড়াই শেষ হল ৬ই ফেব্রুয়ারি সকাল ৮ টা ১২ মিনিটে, অন্য সুরলোকে চলে গেলেন ভারতের সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। ৫ই ফেব্রুয়ারি তাঁর শারীরিক অবস্থার অবনতিতে হাসপাতালে ভর্তি করা হয় , কিন্তু সেই লড়া”ইয়ে আর ফিরতে পারলেন না তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গেছে লতা মঙ্গেশকরের সঙ্গে একই মঞ্চে দাঁড়িয়ে গান করছে অরুনিতা।

ইতিমধ্যে সেই ভিডিও দেখে হাহাকার পড়ে গেছে গোটা নেট পাড়ায়। তাহলে আসল ব্যাপারটা জেনে নিন। ইউটিউব এর The Great Videos নামের একটি চ্যানেল থেকে এই ভিডিওটি ভাইরাল হয়েছে। এইদিন ইন্ডিয়ান আইডলের মঞ্চে ছিল আশা ভোঁসলে এবং লতা মঙ্গেশকর কে সম্মান জানিয়ে একটি বিশেষ পর্ব।

আর সেই দিন দুর্দান্তভাবে গান গেয়েছে অরুনিতা। আসলে ব্যাপারটা হয়েছে অরুনিতার ভক্তদের ইচ্ছা ছিল লতা মঙ্গেশকরের সঙ্গে দাঁড়িয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চে অরুনিতা একটি গান গাইবে। আর সেই জন্য এই ভিডিও সাহায্যে এই মত প্রকাশ করেছে অনুরাগীরা।

কিন্তু সবচেয়ে দুঃখের বিষয় হচ্ছে সুরের দেবী শুধু লতা মঙ্গেশকর আর আমাদের মধ্যে নেই। যার ফলে ভক্তদের এই ইচ্ছা হয় তো অসম্পূর্ণই রয়ে গেল। ভাইরাল এই ভিডিওটিতে দেখা গেছে ইন্ডিয়ান আইডল মঞ্চে দাঁড়িয়ে অরুনিতা এবং সায়েলি মিলে আশা ভোঁসলে এবং লতা মঙ্গেশকরের গাওয়া একটি দুর্দান্ত গান গেয়ে সকলকে অবাক করে দিয়েছেন তাঁরা।

এমনকি সেই দিন মঞ্চে উপস্থিত ছিল আশা ভোঁসলে নিজে। আর তারই সামনে তাঁর এবং লতাজির গাওয়া গান গেয়ে আশা ভোঁসলে কেউ মুগ্ধ করে দিয়েছেন অরুনিতা। লতা মঙ্গেশকরের গাওয়া “আধি রাত কো” গানটি একটি অন্যতম অসাধারন গান। আর এই গানটি সেদিন যে শুনিয়েছে সকলকে অরুনিতা এবং সায়েলি।

তাদের গান শুনে মঞ্চে বিচারকের স্থানে বসে থাকা সনু কাক্কার আর হিমেশ রেশমিয়া পর্যন্ত মুগ্ধতায় ভেসে গেছেন। এমন একটি পুরনো গান গেয়ে আশা ভোঁসলের মনকে সতেজ করে দিল অরুনিতা। অরুনিতা প্রথম থেকেই লতাজিকে নিজের গুরু ভেবে আসে। লতাজির গাওয়া গান অরুনিতা দুর্দান্তভাবে গিয়ে শোনায় প্রত্যেকবার।

আর এইবারেও তাঁরই গাওয়া গান গেয়ে সকলের মন কেড়ে নিল সে। এই ভিডিওটি ছয় মাস আগে ভাইরাল হয়েছে ইউটিউব এর এই চ্যানেল থেকে। তাই অর্ধেকেরই নেটিজেনেই কমেন্ট করে ভিডিওটিতে বলেছে লতা মঙ্গেশকরের সঙ্গে অরুনিতার একটি গান গাওয়া উচিত।

কারণ লতাজি যদি মঞ্চে আসেন তাহলে সকলেই আশীর্বাদ পাবেন তার থেকে এমনই মন্তব্য ছিল অনুরাগীদের। ভিডিওটিতে ভিউজ এর সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১ লক্ষ্যের ওপরে। ৬.৬ হাজার লাইকও পড়েছে ভিডিওটিতে। চাইলে আপনিও একবার ভিডিওটি চেক আউট করে নিন।