সচিন পুত্র অর্জুন টেন্ডুলকরকে আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স দলে নেওয়া হোক, জোর দাবি নেটদুনিয়ায়

পাঁচবারের আইপিএল জয়ী মুম্বই ইন্ডিয়ান্স দলে সচিন পুত্র অর্জুন তেন্ডুলকরকে নিতে হবে। এমনই দাবিতে উত্তাল হল নেট মাধ্যম।

মুম্বইয়ের হয়ে ভাল খেলতে না পারলেও প্রথমবার ক্রো’ড়পতি লিগে নাম লিখিয়েছেন ২১ বছরের এই তরুণ। তাঁর বেস প্রাইস ২০ লাখ টাকা।

‘আসন্ন আইপিএলে আপনারা কোন নতুন প্রতিভা দেখতে চান?’ রোহিত শর্মার দলের তরফ থেকে এমনই টুইট করা হয়েছিল। সেখানে অর্জুনের হয়েই সবাই সওয়াল করেছেন।

বাবা শচীন এই দলের হয়ে খেলেছেন চার মরশুম। অবসরের পর মুম্বইয়ের ব্র্যান্ড অ্যা’ম্বাসাডারও ছিলেন মাস্টার ব্লা’স্টার। সমর্থকরা চাইছেন অর্জুনও খেলুন মুম্বইয়ে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মুম্বইয়ের তরফে সমর্থকদের কাছে জানতে চাওয়া হয়, আসন্ন নিলামে কোন কোন ক্রিকেটারকে নেওয়া উচিত দলের? যার জবাবে অধিকাংশ সমর্থকই নাম বলেছেন অর্জুন তেণ্ডুলকরের।

অন্য অনেক ক্রিকেটারকে দলে নেওয়ার কথা বললেও কমবেশি প্রায় সকলই অর্জুনের নাম বলেছেন। আসলে অর্জুন আগেও মুম্বই ইন্ডিয়ান দলের সঙ্গে যুক্ত ছিলেন।

গত আইপিএলেও দলের সঙ্গে আরব আমিরশাহী গিয়েছিলেন অর্জুন। সেখানে ছিলেন দলের রিজার্ভ পেসার হিসেবে। তবে, মুম্বইয়ের হয়ে অভি’ষেক না হওয়ায় নিলামে ওঠার সুযোগ পাননি।

এবারই সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে সুযোগ পেয়েছেন বাঁহাতি এই পেসার। সেই সুবাদেই নাম উঠেছে নিলামে। সমর্থকদের প্রত্যা’শা, বাবার কর্মভূমি মুম্বই থেকেই শুরু হবে অর্জুনের আইপিএল সফর।

অনূর্ধ্ব ১৯ ভারতের হয়ে যুব টেস্ট দলে প্রতিনিধিত্ব করা ছাড়াও, গত আইপিএলে রোহিতদের দলে নেট বোলার হিসেবেও ছিলেন সচিন পুত্র।

তাছাড়া গত বেশ কয়েক মরসুমে তাঁকে মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গেও দেখা গিয়েছে। তাই অনেকের ধারণা আইপিএল নিলামে মুম্বই ‘ঘরের ছেলে’ কে দলে নেবে।