খালি গলায় অসাধারণ সুরে নিজের পুরোনো গান গেয়ে স্টেজ কাঁপালেন অরিজিৎ সিং, তুমুল ভাইরাল ভিডিও

টলিউড এবং বলিউডের কাঁপিয়ে বেড়ানো বিখ্যাত ও জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং। ভারতবর্ষের স্বনামধন্য গায়ক তিনি। মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ভূমিপুত্র অরিজিৎ। প্রথমে “ফেম গুরুকুল” নামক একটি রিয়েলিটি সুরের মঞ্চে অংশগ্রহণ করেন অরিজিৎ সিং। কিন্তু সেখানে চেষ্টা করেও বিজয়ী হতে পারেননি তিনি।

বরং ষষ্ঠ স্থান অর্জন করে প্রতিযোগিতা থেকে ছিটকে বেরিয়ে যেতে হয়েছিল অরিজিৎকে। কিন্তু এই হারটাকে ব‍্যর্থতা হিসেবে দেখতে রাজি ছিলেন না তিনি। এই না পারা থেকেই শিক্ষা নিয়ে নিজেকে তৈরি করার জন্য এরপর উঠেপড়ে লাগেন অরিজিৎ সিং। ধীরে ধীরে আরও বানিয়ে নেন জন্মগত ট্যালেন্ট।

সেরা হয়ে ফেরেন ক্যারিয়ারের প্রথম ধাপেই। আজ বলিউডের প্রথম সারির গায়কদের মধ‍্যে একজন অরিজিৎ। অসাধারন গানের গলার জাদুতে কোটি কোটি মানুষকে নিজের গলার জাদুতে মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছে। গোটা বিশ্বে ছড়িয়ে রয়েছে তাঁর অসংখ‍্য গুণমুগ্ধ ভক্তবৃন্দ। তবে স্বভাবে কিন্তু আগের মতই আজও শান্ত আর লাজুক ছেলে অরিজিৎ।

প্রচারের আলো থেকে দূরে থাকতেই পছন্দ করেন অরিজিৎ সিং। মন দিয়ে কাজ করাতেই জীবনের আনন্দ খুঁজে পান এই মানুষটি। তবে শুধুই যে গান গেয়ে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন এই মানুষটি এমনটা কিন্তু কখনই নয়। সমাজসেবার দিক থেকেও কোন অংশে পিছিয়ে নেই তিনি।

ক”রোনার প্রকোপে যখন সারা দেশের বিপর্যস্ত অবস্থা, গ্রামগঞ্জের হাসপাতালগুলির কথা মাথায় রেখে এগিয়ে এসেছিলেন অরিজিৎ সিং। গ্রামের হাসপাতালগুলিতে চিকিৎসা পরিষেবা উন্নয়নে নয়া উদ্যোগ গ্রহণ করেছিলেন অরিজিত। এক অনলাইন কনসার্টে ঘণ্টার পর ঘণ্টা গান গেয়েছিলেন তিনি। ভক্তদের জন্য নতুন গান উপহার দিয়েছিলেন।

সেই গানটি হলো, “জানে বাঁচায়েঙ্গে”। দর্শকদের মন ছুঁয়ে যাওয়া নানা স্বাদের গানে ভরপুর সেই সন্ধ্যে আজও মনে গেঁথে রয়েছে। কনসার্ট থেকে উঠে আসা সম্পূর্ণ অর্থের অনুদান গ্রামের হাসপাতালগুলির জন্য এমআরআই, সিটি স্ক্যান-এর মতো বিভিন্ন পরীক্ষার যন্ত্রপাতি কিনে দেন তিনি। ক”রোনামুক্ত হয়ে যাওয়ার পরও ব্রে”ন স্ট্রো”কে মৃ”ত্যু হয় অরিজিৎ সিং এর মায়ের।

এর পরই নিজের এলাকায় সাধারণ মানুষের পাশে দাঁড়াতে মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দফতরকে পাঁচটি হাই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিন তুলে দেন অরিজিৎ সিং। “বরফি”,’এজেন্ট বিনোদ’ প্রভৃতি ছবিতে তাঁর গাওয়া গানে শ্রোতারা বুঁদ হলেও ২০১৩ সালে বড়পর্দায় মুক্তি পাওয়া “আশিকী ২” ছবির গান “তুম হি হো” গেয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নেন অরিজিৎ সিং। এবার মঞ্চে উঠে ফের গান গাইলেন অরিজিৎ সিং।

 

View this post on Instagram

 

A post shared by idol 💜 (@arijitlover1329)

যে গান “তুম হি হো” থেকে অরিজিতের জীবনের পথ চলা শুরু হয়, সেই গানটি এবার তিনি গাইলেন মঞ্চে। হাতে গিটার নিয়ে এদিন গান গাইতে দেখা গিয়েছে অরিজিৎ সিং কে। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল মোহিত সুরি পরিচালিত “আশিকী ২” ছবিতে একাধিক গান গাইলেও সংগীত পরিচালক মিঠুনের লেখা ও সুরে গাওয়া “তুম হি হো” গানটি গেয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিলেন অরিজিৎ।

সেই বছরের “শ্রেষ্ঠ গায়ক “এর ফিল্মফেয়ার পুরস্কারটিও পেয়েছিলেন অরিজিৎ সিং। ইনস্টাগ্রামে অরিজিতের একটি ফ্যানপেজ থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে এই ভিডিও। হাজার খানেক লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্ট সেকশনে সকলেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন আরিজিতকে।