“বিহার ভোটে সবটাই জালিয়াতি হয়েছে”, মন্তব্য অনুব্রত মণ্ডলের

বিহার বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশিত হয়েছে গত ১০ নভেম্বর। ফলাফল প্রকাশের পূর্বে বুথ ফেরত বেশিরভাগ সমীক্ষায় বিহারে জয়ের ক্ষেত্রে জোটকে এগিয়ে রেখেছিল।

ফলাফল প্রকাশের দিন হাড্ডাহাড্ডি ল’ড়া’ইয়ের পর বিহারের ক্ষমতায় আবারো আসে এনডিএ। এরপরে বিরোধীদের পক্ষ থেকে নির্বাচনের বিষয়ে দু’র্নীতির অভিযোগ আনা হয়।

যদিও নির্বাচন কমিশন সে সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছে। এবার বিহার নির্বাচন নিয়ে সরব হলেন অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার লাভপুরে কর্মী সভায় উপস্থিত ছিলেন অনুব্রত মণ্ডল।

এদিন তিনি বলেন,”বিহারের ভোটে কি হয়েছে না হয়েছে বিহারের মানুষ তা জানেন। বিহারে সবটাই জালিয়াতি ভোট হয়েছে। যে ভোটের কাউন্টিং ছিল ৩০ রাউন্ড, সেটাকে ৫০ রাউন্ড নিয়ে যাওয়া হয়েছে। সম্পূর্ণ জালিয়াতি করা হয়েছে।”

আসাদউদ্দিন ওয়াইসির দল মিমকে কটাক্ষ করে অনুব্রত বলেন,”মিম হল বিজেপির বি টিম। তাকে দাঁড় করিয়ে ২০টা সিট হা’রানো করানো হয়েছে। ওখানের মুসলিমরা হিন্দিভাষী, আর এখানের মুসলিমরা বাংলাভাষী। সুতরাং এখানে মিম টিম কিছু করতে পারবে না। আমরা পশ্চিমবঙ্গের ২২০ থেকে ২৩০ টা সিট পাবো”।

বিহারের বিধানসভা নির্বাচনের ফলাফল বের হওয়ার আগের দিন এই অনুব্রত মণ্ডল আশাবাদী ছিলেন যে, এবছর বিহারের বিধানসভা নির্বাচনে এনডিএ নয়, জিতবে মহাগঠবন্ধন।

সকলের সম্মুখে অনুব্রত বলেছিলেন,”নমস্তে ট্রাম্প করেছিলেন। সেই ট্রাম্পের বিসর্জন হয়ে গেল। এবার মোদির বিসর্জন হবে। সামনেই তো বিহার বিধানসভা নির্বাচনের ফলাফল। দেখেই নিয়েই”।