সুশান্তের অপূর্ন স্বপ্ন পূরণ করলেন অঙ্কিতা, সুশান্তের ইচ্ছে অনুযায়ী লাগালেন ১০০০চারা গাছ

সুসান্ত সিং রাজপুতের প্র’য়া’নের পর তাঁর পঞ্চাশটি ইচ্ছার কথা জানা গিয়েছিল ডায়েরির পাতা থেকে। তার ওই ৫০ টি ইচ্ছের মধ্যে একটি ইচ্ছে ছিল বৃক্ষরোপণ অর্থাৎ ১০০০ গাছ লাগানো।

সুশান্তের সেই অপূর্ণ ইচ্ছাকে এবার পূর্ণতা দিল তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে। ১৩ই সেপ্টেম্বর সুশান্ত ইচ্ছামত অঙ্কিতা ১০০০ টি গাছ লাগিয়েছি বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন।

সুশান্তের ইচ্ছে পূরণে বৃক্ষরোপনের কর্মসূচি পালন করে অঙ্কিতা তার ভক্তদের আহ্বান জানায় একইভাবে তারাও যেন বৃক্ষরোপণ কর্মসূচিতে শামিল হন।অঙ্কিতার এই বৃক্ষ রোপন কর্মসূচীর সময় তার পাশে ছিলেন তাঁর প্রিয় পোষ্য হাছি।

এইদিন সুশান্তের পুরনো কিছু গাছ লাগানোর ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। সাথে এই ছবিটি আপলোড করেন যেখানে দেখা যাচ্ছে অঙ্কিতার দুই পোষ্য হাচি এবং স্কচিকে সুশান্ত আদর করছে। সুশান্ত থাকার সময় থেকেই এই দুই পোষ্য অঙ্কিতার সাথে রয়েছে।

পবিত্র রিস্তা সেটে আলাপ হয়েছিল সুশান্ত এবং অঙ্কিতার সেখান থেকেই প্রেমের শুরু। দীর্ঘ ছয় বছর সম্পর্কে ছিলেন সুশান্ত এবং অঙ্কিতা। দর্শক মহলে বেশ চর্চিত ছিল এই জুটি। হঠাত এক অজানা কারণবশত ভে:ঙে যায় তাদের সম্পর্ক।

তবে তাদের সম্পর্কে কোনো রকম তিক্ততা ছিল না কোনদিনই। তাই সুসান্ত সিং রাজপুত চলে যাওয়ার পরেও তার পরিবারের পাশে দাঁড়িয়েছে অঙ্কিতা। পুলিশকেও তদন্তের সাহায্য করেছে সে। এখনো সুশান্তের স্মৃতি জড়িয়ে রয়েছে অঙ্কিতা।