কৌশনী এখন অতীত! বয়সে বড় শ্রাবন্তীর প্রেমে মজলেন অভিনেতা বনি ?

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর রূপ সৌন্দর্যের কারণে তার প্রেমে পড়েন বিভিন্ন বয়সের পুরুষ। ইতিপূর্বে তিন-তিনবার বিবাহ বিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর।

কিন্তু তাতেও প্রেমে পড়তে হয়েছে বারবার। রুপ, সৌন্দর্য আর যৌ’বন তিনি এমন সুন্দর ভাবে ধরে রেখেছেন এবার সেই প্রেমে পড়লেন বনি সেনগুপ্ত।

শ্রাবন্তীকে ছাড়ো এখন তিনি অন্তত কিছুই জানেন না। বনি আর শ্রাবন্তীর “আজব প্রেমের গল্প”এর সূত্রপাত। রাজা চন্দ পরিচালিত “আজব প্রেমের গল্প” সিনেমাটিতে নায়ক দীপ্ত স্প্লিটজ পা’র্সোনালিটির অধিকারী।

প্রথম দেখাতেই বনি তার দিদির বান্ধবী শ্রাবন্তীর প্রেমে পড়ে যান। সুলগ্না দীপ্তর থেকে বয়সে পাঁচ বছরের বড়। সুলগ্না এবং দীপ্তর অসম বয়সের প্রেমের কাহিনী পাল্টে দেয় পরিবারের দৃষ্টিভঙ্গি।

এমনই গল্প নিয়ে তৈরি করা হয়েছে “আজব প্রেমের গল্প” নামক সিনেমাটি। দীপ্তর চরিত্রে অভিনয় করছেন বনি সেনগুপ্ত এবং সুলগ্নার চরিত্রে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

অসমবয়সী প্রেম নিয়ে কথা বলতে গিয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায় জানালেন, আগে বলা হতো যে স্বামী বা প্রেমিক মেয়েদের থেকে বয়সে বড় হবেন।

কিন্তু বর্তমানে অনেক উদাহরণ রয়েছে যেখানে স্বামী কিংবা প্রেমিক তার স্ত্রী অথবা প্রেমিকার থেকে বয়সে ছোট। সমাজে ভালোবাসার সংজ্ঞা অনেকটাই পরিবর্তন হয়েছে।

“আজব প্রেমের গল্প” সিনেমার আনুষ্ঠানিক ঘোষণার দিনেও শ্রাবন্তী জানিয়েছিলেন যে, অনেক  বছর আগে তাঁর থেকে বয়সে ছোট একটি ছেলে তাঁর প্রেমে পড়ে গিয়েছিলেন।

প্রসঙ্গত উল্লেখ্য, “আজব প্রেমের গল্প” সিনেমার প্রি প্রোডাকশন হয়ে গিয়েছিল ২০১৯ সালেই। জি বাংলা অরিজিনালস-এর পাঁচ বছর পূর্তি হিসাবে জি বাংলা অরিজিনালস-এর পক্ষ থেকে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত প্রথম ফিল্ম হতে চলেছে “আজব প্রেমের গল্প”।

এমনটাই বলা হয়েছিল। কিন্তু বাস্তবে তা হয়নি। ২০২০ সালে “আজব প্রেমের গল্প” সিনেমার শুটিং শুরু হয়। ক-‘রো’না পরিস্থিতির কারণে দীর্ঘদিন ধরে দেশে ল’কডাউন চলার কারণে “আজব প্রেমের গল্প” সিনেমার রিলিজ আটকে যায়।

বর্তমানে ক’-রো’না সং’ক্র’মনের দ্বিতীয় ঢেউয়ের ধা’ক্কা’য় পশ্চিমবঙ্গে চলছে ল’কডাউন। বন্ধ রয়েছে সিনেমা হল। তাই আগামী জুলাই মাসে টেলিভিশনের পর্দায় দেখতে পাওয়া যাবে “আজব প্রেমের গল্প।”