“বাংলাদেশি ও রোহিঙ্গাদের তাড়াব”, ওয়েসিকে নিশানা অমিতের

হায়দরাবাদ পুরসভা নির্বাচনের প্রচারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিনের প্রচার অনুষ্ঠান থেকে টিআরএস ও আসাদউদ্দিন ওয়েসির মিম-কে নিশানা করলেন তিনি।

হায়দরাবাদে রবিবার একটি রোড শোয়ে অংশ নিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে আসাউদ্দিন এর দল মিমকে আ”ক্র’মণ করে বসেন।

দেশ থেকে বাংলাদেশে এবং রোহিঙ্গাদের তাড়াবেন বলে দাবি করেন অমিত শাহ। তিনি বলেন,”আমি যখন অনুপ্রবেশকারী বাংলাদেশি ও রোহিঙ্গাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলি তখন সংসদে কারা হল্লা করে!

কারা ওদের পক্ষ নিয়ে কথা বলে! তখন তো হায় তওবা শুরু হয়ে যায়। ওদের লিখিত দিতে বলুন, কোনও রকম হল্লা করবেন না। তারপর দেখছি”।

কিছুদিন আগে আসাউদ্দিন ওয়েসি মন্তব্য করেছিলেন,”রোহিঙ্গারা যদি অবৈধ অনুপ্রবেশকারী হয় তাহলে  অমিত শাহ কী করছেন!” তারই কড়া জবাব দিলেন অমিত শাহ।

এদিন অমিত শাহ আরও বলেন,”নবাব, নিজাম কালচার থেকে বের করে আনব। এবার পুরসভা নির্বাচনে জয়ী হবে এনডিএ প্রার্থীরা। মেয়র হবে বিজেপির। আধুনিক শহর হবে হায়দরাবাদ।”

হায়দরাবাদের রোড শোতে বিপুল সংখ্যক মানুষের অংশগ্রহণ দেখে আপ্লুত অমিত শাহ। মানুষের এত উৎসাহ দেখে অমিত শাহ বলেন, এবার হায়দরবাদের মেয়র হবেন বিজেপি থেকে।

তিনি আরও বলেন,”হায়দরাবাদ একটি আইটি সিটি হতে পারত কিন্তু তাকে পিছিয়ে রাখা হয়েছে। শহরের পুরসভায় পরিকাঠামোর উন্নয়ন করে সর্বভারতীয় মানের করে তোলা হবে।”