বন্যা কবলিত অসমকে ১ কোটি টাকা অর্থসাহায্য দিলেন অক্ষয় কুমার

ক’রো’না মোকাবিলায় ভারত সরকারের পাশে দাঁড়িয়েছিলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। এবার অসমের বন্যা পরিস্থিতি সম্পর্কে জানতে পারে অসমের বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ালেন তিনি।বন্যায় বিধ্বস্ত বিহার ও উত্তর পূর্ব অসম। লক্ষ্য লক্ষ্য মানুষ আজ বন্যা কবলিত।এই অবস্থায় এই দুই রাজ্যের জন্যই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অক্ষয় কুমার। একদিকে ক’রো’না সংক্রমনের তীব্রতা৷ তার উপর আবার বন্যা৷ দুই মিলিয়ে খুবই খারাপ অবস্থা অসমের একাংশের বাসিন্দাদের।

অসমে বন্যার ক্ষয়ক্ষতি এবং বন্যাকবলিত অসহায় মানুষদের সাহায্যের জন্য ১ কোটি টাকা দিয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। অভিনেতার এই মহান কার্যের জন্য তাকে ধন্যবাদ জানিয়েছে অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোওয়ালও।

গতকাল অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সেনোওয়াল ট্যুইট করে লেখেন,”ধন্যবাদ অক্ষয় কুমার অসম সরকারের বন্যা ত্রাণ তহবিলে ১ কোটি টাকা দান করার জন্য ৷ আপনি সবসময়েই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেনঅসমের বন্ধু আপনি ৷ ঈশ্বর আপনার মঙ্গল করুক। আপনি আরও উন্নতির শিখরে পৌঁছন, সেই কামনাই করি ৷ একদিকে ক’রো’না তার উপর আবার বন্যা দুই মিলিয়ে খুবই খারাপ অবস্থা অসমের৷ এই খারাপ পরিস্থিতিতে যে ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অক্ষয় কুমার তার জন্য তাঁকে কুর্নিশ জানাতেই হয়।”

ভারতের ধনী সেলিব্রেটিদের মধ্যে অন্যতম অক্ষয় কুমার। গোটা বিশ্বে সবথেকে বেশি আয় করা সেলিব্রেটিদের মধ্যে ৩৩ নম্বরে রয়েছেন তিনি। তথ্য অনুযায়ী, গত বছর ৪৪৪ কোটি টাকা আয় করেছিলেন অক্ষয় কুমার। এর আগে ক’রোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে ত্রাণ তহবিল খুলেছেন সেই ‘পিএম কেয়ারস’ ফান্ডে ২৫ কোটি টাকা অর্থসাহায্য করেছেন অভিনেতা অক্ষয় কুমার।